Daily Sunshine

পত্নীতলায় ছিনতাইকারী আটক

Share

পত্নীতলা প্রতিনিধি: পত্নীতলায় সড়কে পথরোধ করে ছিনতাই সংঘটিত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার শিহাড়া ব্রীজের সন্নিকটে এ ঘটনা ঘটে। এঘটনায় ঐ রাতেই এক ছিনতাইকারীকে পুলিশ আটক করে বুধবার কোর্ট হাজতে প্রেরণ করেছে। এদিকে সম্প্রতি এলাকায় চুরি, ছিনতাই বেড়ে যাওয়ায় সাধারণ মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টি হয়েছে।
জানাগেছে, মঙ্গলবার দিবাগত রাতে শিহাড়া ব্রীজ এলাকায় পথরোধ করে ভ্যানযোগে আসা উপজেলার মালতীপুর গ্রামের খাদেম আলীর ছেলে নুরুজ্জামান (২৮)কে আটকিয়ে ব্রীজের ধারের শালবাগানে বেধে রেখে মারপিট ও জখম করে ছিনতাইকারীরা। এসময় সাপাহার থেকে শিহাড়া অভিমুখে আসা শিহাড়া গ্রামের ইউছুফ আলীর ছেলে মহব্বত আলী (২৮)কেও পথরোধ করে তাকেও ঐ শালবাগানে বেধে রেখে বেদম মারপিট ও জখম করে তার সাথে থাকা বাজাজ সিটি ১০০সিসি একটি মটরসাইকেল, দুটি মোবাইল ফোন ও নগদ ৮হাজার ৮৬০টাকা নিয়ে ছিনতাইকারীরা পালিয়ে যায়। উক্ত সময়ে তাদের চিৎকারে এলাকাবাসী ছুটে এসে তাদের উদ্ধার করে এবং ছিনতাইকারীদের ধাওয়া করে সামছুল নামে একজনকে আটক করে পুলিশে সোপর্দ্দ করে। এঘটনায় আহত দুজনকে তাৎক্ষনিক সাপাহার স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎস্যা শেষে তাদের উন্নত চিকিৎস্যার জন্য রাজশাহী মেডিকেলে পাঠানো হয়।
এঘটনায় উপজেলার শিহাড়া গ্রামের আহত মহব্বত আলীর বাবা ইউছুফ আলী বাদী হয়ে পত্নীতলা থানায় সাপাহার উপজেলার পিছলডাঙ্গা গ্রামের লাল মোহাম্মদের ছেলে সামছুল আলম (৩৫) ও ধুরলপিছলডাঙ্গা এলাকার মৃত নূর মোহাম্মদের ছেলে আলম (৪৮)এর নামে একটি মামলা দায়ের করে। অপরদিকে গত একমাসে এলাকায় চালককে বেধে ব্যাটারীচালিত ইজিবাইক ছিনতাই, সিঁধ কটে গরু চুরি, মটরসাইকেল চুরি সহ দিনদুপুরে পৌরসভা সদরে সোনা ও নগদ টাকা চুরির ঘটনা বেড়ে গেছে।
এব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মটরসাইকেল ও টাকা ছিনতাই ঘটনায় জড়িত একজনকে আটক করে বুধবার কোর্ট হাজতে প্রেরন করেছে পুলিশ। মামলার অপর আসামী ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। অপরদিকে এলাকায় সম্প্রতি চুরির ঘটনার ব্যাপারে বলেন এসব ঘটনায় থানায় কোন অভিযোগ না হওয়ায় তিনি কোন ব্যবস্থা নিতে পারেননি।

সেপ্টেম্বর ০৯
০৫:৫০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]