Daily Sunshine

বোয়ালিয়া বিলমাললী রাস্তার ধারে যাত্রী ছাউনি’র উদ্বোধন

Share

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়নের বোয়ালিয়া বিলমাললী বিলের উপর রাস্তার ধারে মঙ্গলবার বিকেলে গোবিন্দপাড়া ইউনিয়নের সাবেক প্রেসিডেন্ট মরহুম ডাঃ আহাদ আলী শেখ পঞ্চায়েত স্মরণে যাত্রী ছাউনী নির্মাণ “কিছুক্ষন”এর উদ্বোধন করা হয়েছে।
গোবিন্দপাড়া ইউপি চেয়ারম্যান বিজন সরকারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগমারা উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জর্জ কোর্টের আইনজীবি এ্যাডঃ মহসিন আলী।
বাগমারা উপজেলা প্রকৌশলী সানোয়ার হোসেন, গোবিন্দপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি প্রভাষক আশরাফুল ইসলাম বাবু,সাধারণ সম্পাদক কছিম উদ্দিন, সহ-সভাপতি অধ্যক্ষ আবু বকর সরকার,এ্যাডঃ এনামুল হক,যুগ্ম-সাধারণ সম্পাদক প্রভাষক আবু সাইদ, মুক্তিযোদ্ধা আনিছার রহমান, মাস্টার আঃ রশিদ, আঃ সামাদ, সাবেক প্রধান শিক্ষক আশরাফ আলী,বাগমারা উপজেলা সিপিবি’র সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, প্রভাষক কাজেম উদ্দিন,মাস্টার আলমগীর হোসেন।
সভাপতির বক্তব্যে চেয়ারম্যান বিজন সরকার বলেন ইউনিয়নবাসি যেন রাস্তায় যাতায়াতে খরা/বৃষ্টি সহ যেকোন সময় যাত্রী ছাউনিতে বসে একটু আরাম করতে পারে এসব চিন্তা করেই আমি আমার ইউনিয়নের প্রায় প্রতিটি ওয়ার্ডেই রাস্তার ধারে এবং মোড়ের গুরুত্বপূর্ণ স্থান দেখে এসব যাত্রী ছাউনি করা হচ্ছে।
আমার ইউনিয়নের প্রায় মোট ৮ যাত্রী ছাউনি করা হয়েছে আগামীতে আরো করা হবে।পাশাপাশি ইউনিয়নের সকল নাগরিকের জীবন মান উন্নয়নে কাজ করে যাচ্ছে গোবিন্দপাড়া ইউনিয়ন পরিষদ।
উপস্থিত ছিলেন গোবিন্দপাড়া ইউপি সদস্য আবুল হোসেন,মকলেছুর রহমান,মমতাজ হোসেন, দুলাল মন্ডল, আঃ হাকিম সোনার, আবজাল হোসেন, আনছার আলী খান, ইমাজ উদ্দিন প্রাং, রাজা মন্ডল, আলেয়া বিবি, দিপ্তি রানী, মন্জুআরা বিবিসহ অত্র ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সেপ্টেম্বর ০৮
০৬:২৬ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]