Daily Sunshine

রাজশাহীতে নেশা-যৌন উত্তেজক ট্যাবলেটসহ গ্রেপ্তার ৩

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে নেশা ও যৌন উত্তেজক ট্যাবলেটসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার রাতে নগরীর লক্ষ্মীপুর এলাকার একটি ফার্মেসি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে র‌্যাবের পক্ষ থেকে নগরীর রাজপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়। সেই মামলায় মঙ্গলবার তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠায় পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন, নগরীর লক্ষ্মীপুর কাজিহাটা এলাকার মোফাজ্জল হোসেনের ছেলে আবদুস সাত্তার, গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া থানার টুটাপাড়ার মৃত সুলতান শেখের ছেলে আখিনুর শেখ ও বগুড়া জেলার গাবতলী থানার বাইগুনি বাওইটোনা এলাকার ডাবলু মিয়ার ছেলে ফারহান আদিল।
মঙ্গলবার র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়- গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় র‌্যাব। এ সময় নগরীর লক্ষ্মীপুর এলাকার মডেল মেডিসিন মার্কেটের মেসার্স মনোয়ারা ফার্মেসিতে অভিযান চালায় র‌্যাব। এ সময় ২০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট, এক হাজার ৪৯০ পিস যৌন উত্তেজক ওষুধ, চারটি মোবাইল, পাঁচটি সিমকার্ড, একটি মেমোরিকার্ড ও নগদ এক লাখ ২৭ হাজার ৬০০ টাকাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, তারা দীর্ঘদিন ধরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিক্রয় নিষিদ্ধ ট্যাবলেট ট্যাপেন্টাডলসহ বিভিন্ন ধরনের যৌন উত্তেজক ওষুধ বিক্রি করতেন বলে স্বীকার করেছেন। পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে রাজপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।
রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ‘এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সেই মামলায় তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

সেপ্টেম্বর ০৮
০৬:১৪ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]