Daily Sunshine

ধামইরহাটে সাবেক কমান্ডার ও বীর মুক্তিযোদ্ধা ফরমুদ হোসেন আর নেই

Share

ধামইরহাট প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ ফরমুদ হোসেন(৭২) আর নেই (ইন্নালিল্লাহে—-রাজেউন)। মঙ্গলবার দুপুর ১২ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।
পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার মালাহার গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মো. ফরমুদ হোসেন কিডনীতে পানিসহ বিভিন্ন রোগ নিয়ে গত সপ্তাহে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি হন। সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে এবং এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। দেশের এই সূর্য সন্তানের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
আজ বুধবার বেলা ১১টায় নিজ গ্রাম মালাহার এ রাষ্ট্রীয় মর্যাদা ও জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার মৃতদেহ দাফন করা হবে বলে জানা যায়। জীবদ্দশায় তিনি পরিবার পরিকল্পনা দপ্তরের ফ্যামিলি প্লানিং ইন্সপেক্টর (এফপিআই) হিসেবে সফল ভাবে দায়িত্ব পালন করে অবসর গ্রহণ করেন।
বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কমান্ডার ফরমুদ হোসেনের মৃত্যুতে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনাালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার এম.পি, ধামইরহাট উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, ইউএনও গনপতি রায়, পৌর মেয়র আমিনুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি দেলদার হোসেন, সম্পাদক অধ্যক্ষ মো. শহীদুল ইসলাম, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আবু মুছা স্বপন সহ বিভিন্ন মহল শোক জানিয়ে মৃতের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

সেপ্টেম্বর ০৮
০৬:০৩ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]