Daily Sunshine

কাঁটাখালিতে মাদক ব্যবসায়ীদের অত্যাচারে এলাকাবাসী

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীর কাঁটাখালী থানাধীন দশ নম্বর চর খিদিরপুর ও চরখানপুর এলাকার মাদক ব্যবসায়ীদের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ট হয়ে পড়েছে। এর প্রতিকার চেয়ে অত্র এলাকার সচেতন নাগরীকের পক্ষে চরখিদিরপুরের আনারুল ইসলাম নামে একব্যক্তি রাজশাহী জেলা প্রশাসক ও রাজশাহী বিজিবি এর সিও এর নিকট লিখিত অভিযোগ করেছেন।
লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন চরখিদিরপুরের মৃত ইমরান আলীর ছেলে আক্কাস আলী ও রবিউল ইসলাম, সাজুর ছেলে সহিদুল ইসলাম ও দুলালের ছেলে বেলাল, মৃত ইমাজ উদ্দিনের ছেলে নবাব আলী, চর খানপুরের ইমাজ উদ্দিন এর ছেলে রুবেল আলী, শুকুর আলীর ছেলে মানিক, আশরাফ আলীর ছেলে আলামিন, জিন্নাত আলীর ছেলে সম্রাট, ও কালু। এরা আইন শৃংখলা বাহিনীকে ম্যানেজ করে মাদকের রমরমা ব্যবসা করে যাচ্ছেন।
অভিযোগে আরো উল্লেখ করেন ঐ সকল ব্যক্তির বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এছাড়াও মহানগর ডিবি পুলিশকে মারপিট করার আসামীও রয়েছে। ভয়ে এদের বিরুদ্ধে কেউ কথা বলতে সাহস পায়না। কেউ প্রতিবাদ করলে তাদেরকে মাদক মামলা দিয়ে চালান দেয়ার ভয় দেখায় বলে অভিযোগে উল্লেখ করেন। তিনি এলাকাকে মাদকমুক্ত করতে জেলা প্রশাসন, আইন শৃংখলা বাহিনী ও বিজিবি এর সহযোগিতা কামনা করেন।

সেপ্টেম্বর ০৭
০৬:১৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]