Daily Sunshine

আক্কেলপুরে শিয়ালের কামড়ে শিশু ও নারীসহ আহত ৫

Share

আক্কেলপুর প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে শিয়ালের কামড়ে শিশু ও নারীসহ ৫ জন আহত হয়েছে। ঘটনাটি পৌরসভার আট নম্বর ওয়ার্ডের পশ্চিম মানিকপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে।
প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় ওই গ্রামে শিশু ও নারীসহ ৪ জনকে শিয়াল কামড়ে আহত করেছে। আহতরা সকলেই স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তারা হলেন, পশ্চিম মানিকপাড়া গ্রামের ফিরোজা বেগম (৪৫), গোপীনাথ মহন্তের ছেলে উপেন মহন্ত প্রিয় (৭৮), আসমান হেলালের স্ত্রী রানু বেগম (৪৮), আনন্দ মহন্তের শিশুকন্যা ঐশি (৮)।
এদিকে পৌরসদরের কেশবপুর গ্রামে ঘরের ভেতর ঢুকে তিন বছরের শিশুর সাজিদকে কামড়ে গুরুতর আহত করেছে এক শিয়াল। এছাড়া দুইটা গরু এবং একটি ছাগলকে শিয়াল কামড়ানোর খবর পাওয়া গেছে।
স্থানীয়রা বলছেন, ‘শিয়ালগুলো খাদ্যের অভাবে দিনের বেলায় লোকালয়ে ঢুকে মানুষকে আক্রমন করছে। বর্তমানে শিয়ালের আক্রমনের পর থেকে এলাকায় আতঙ্ক বিরাজ করছে’।
পশ্চিম মানিক পাড়া গ্রামের উপেন মহন্ত প্রিয় বলেন, ‘শনিবার সন্ধ্যায় আমি বাড়ির সামনে বসে ছিলাম। এ সময় কিছু বুঝে ওঠার আগেই আচমকা একটি শিয়াল দৌড়ে এসে আমার পায়ে কামড় বসিয়ে রক্তাক্ত করে গুরুতর আহত করে’।
আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নাহিদা সুলতানা বলেন, ‘শিয়ালের কামড়ে আহত সকলকেই প্রাথমিক ভাবে সাবান পানি দিয়ে দীর্ঘক্ষণ ক্ষতস্থান ধৌত করার পাশাপাশি অতি দ্রুত ভ্যাকসিন নেওয়ার পরামর্শ প্রদান করা হয়েছে’।

সেপ্টেম্বর ০৭
০৫:৫৮ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]