Daily Sunshine

টি-টোয়েন্টি বিশ্বকাপের পাকিস্তান দল ঘোষণা

Share

স্পোর্টস ডেস্ক: আগামী মাস থেকেই ওমান ও সংযুক্ত আরব আমিরাতে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই টুর্নামেন্টের জন্য বাবর আজমকে অধিনায়ক করে দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। দলে আছেন অভিজ্ঞ মোহাম্মদ হাফিজ।
পাকিস্তানের বিশ্বকাপ দলে চমক হয়ে এসেছেন ২৩ বছর বয়সী উইকেটরক্ষক ব্যাটসম্যান আজম খান। চলতি বছর জাতীয় দলে অভিষেক হওয়ার পর মাত্র তিনটি ম্যাচ খেলেছেন তিনি। তবে প্রায় ১৫০ স্ট্রাইক রেটে রান তুলেছেন আজম। এছাড়াও দলে ফিরেছেন আসিফ আলি ও খুশদিল শাহ। চলতি বছরের ফেব্রুয়ারিতে সর্বশেষ টি-টোয়েন্টি খেলেছিলেন খুশদিল। এই বছরের এপ্রিলে জিম্বাবুয়ের বিপক্ষে শেষবার টি-টোয়েন্টি খেলেছেন আসিফ। তাদের রাখা হলেও দলে নেই ৪০ বছর বয়সী শোয়েব মালিক।
১৫ সদস্যের এই স্কোয়াডই ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে খেলবে বলে জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। আগামী ২৪ অক্টোবর দুবাইয়ে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে পাকিস্তান। বিশ্বকাপে পাকিস্তান দল- বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, শোয়েব মাকসুদ, আজম খান, আসিফ আলি, শাদাব খান, মোহাম্মদ নাওয়াজ, ইমাদ ওয়াসিম, হাসান আলি, শাহিন শাহ আফ্রিদি, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ ওয়াশিম, হারিস রউফ।

সেপ্টেম্বর ০৭
০৫:৫৩ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]