Daily Sunshine

নিয়ামতপুরে পপুলার লাইফ ইনস্যুরেন্সের মৃত্যুদাবীর চেক হস্তান্তর

Share

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে পপুলার লাইফ ইনস্যুরেন্সের জনপ্রিয় বীমা প্রকল্পে গ্রাহকের মৃত্যুদাবী ও মেয়াদপূর্তীর চেক হস্তান্তর করা হয়। সোমবার ৬ সেপ্টেম্বর বেলা ১১টায় উপজেলার পাড়ইল ইউনিয়নের ধানসা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মৃত্যুদাবী ও মেয়াদপূর্তীর চেক হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
জাতীয় আদিবাসী সমন্বয় পরিষদের সভাপতি বিষোদ মনি টপ্পের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পাড়ইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান সৈয়দ মুজিব গেন্দা।
ধানসা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলামের আয়োজনে ও সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন জনপ্রিয় বীমা প্রকল্প রাজশাহীর প্রকল্প ইনচার্জ ও জেলা সমন্বয়কারী সাইফুল ইসলাম রাসেদ।
বিশেষ অতিথি ছিলেন পাড়ইল ইউপির ২নং ওয়ার্ড সদস্য রেজাউল হক, পাড়ইল ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক স্বপন কুমার মাষ্টার, জনপ্রিয় বীমা প্রকল্পের অতিরিক্ত প্রকল্প পরিচালক ইনচার্জ নিলুফা ইয়াসমিন, জনপ্রিয় বীমা প্রকল্প নিয়ামতপুর শাখার অতিরিক্ত প্রকল্প পরিচালক মসিউজ্জামান। অনুষ্ঠান শেষে মৃত্যুদাবী ও মেয়াদপূর্তীর চেক গ্রাহকের হাতে তুলে দেওয়া হয়।

সেপ্টেম্বর ০৭
০৫:৪৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]