Daily Sunshine

পাকিস্তানে নিরাপত্তা বাহিনীর ওপর হামলায় নিহত ৩ আহত ২০

Share

সানশাইন ডেস্ক: পাকিস্তানের বেলুচিস্তান প্রদেশে নিরাপত্তা বাহিনীর ওপর এক আত্মঘাতী হামলার ঘটনায় অন্তত ৩ জন নিহত ও প্রায় ২০ জন আহত হয়েছেন। রোববার বেলুচিস্তানের মাসতুং জেলায় ফ্রন্টিয়ার কোরের (এফসি) চেকপয়েন্টে হামলার এ ঘটনা ঘটেছে বলে কোয়েটা পুলিশের উপ-মহাপরিদর্শক আজহার আকরাম ডন অনলাইনকে জানিয়েছেন।
তিনি জানান, আহতদের মধ্যে ১৮ জন নিরাপত্তা বাহিনীর সদস্য এবং ২ জন পথচারি। হতাহতের সংখ্যা বাড়তে পারে বলে জানিয়েছেন তিনি। নিষিদ্ধ ঘোষিত জঙ্গি গোষ্ঠী তেহরিক-ই-তালেবান পাকিস্তান (টিটিপি) হামলার দায় স্বীকার করেছে। এফসি চেকপয়েন্টে টিটিপির এ হামলার নিন্দা করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।
এক টুইটে তিনি বলেছেন, “শহীদদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি এবং আহতদের দ্রুত সুস্থতার জন্য দোয়া করছি। বিদেশি সমর্থিত সন্ত্রাসীদের ষড়যন্ত্র ব্যর্থ করে দিয়ে আমাদের সুরক্ষিত রাখার জন্য এবং তাদের ত্যাগের জন্য আমাদের নিরাপত্তা বাহিনীগুলোকে স্যালুট জানাই।” বেলুচিস্তান রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী মীর জিয়াউল্লাহ লাঙ্গোভিও হামলার তীব্র নিন্দা করেছেন।
এর আগে একই প্রদেশের জিয়ারাত জেলায় সরকারপন্থি মিলিশিয়াদের বহনকারী একটি গাড়ি মাইন বিস্ফোরনের শিকার হয়ে বাহিনীটির তিন সদস্য নিহত ও বহু আহত হয়েছিলেন। তার দুই সপ্তাহেরও কম সময়ের মধ্যে বেলুচিস্তানে আরেকটি হামলার ঘটনা ঘটল।

সেপ্টেম্বর ০৬
০৪:৫৪ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]