Daily Sunshine

ঈশ্বরদীতে কেন্দ্রীয় যুবলীগ নেতাকে গ্রামবাসীর সংবর্ধনা

Share

ঈশ্বরদী প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সম্পাদক ও সাবেক ছাত্র নেতা মনিরুজ্জামান পিন্টুকে গণসংবর্ধনা দিয়েছেন ঈশ্বরদীর চরাঞ্চলের মানুষ। শনিবার সন্ধ্যায় ঈশ্বরদীর লক্ষ্মীকুন্ডা ইউনিয়নের প্রত্যান্ত গ্রামাঞ্চল চরকুড়লিয়া গ্রামে এ গণসংবর্ধনার আয়োজন করা হয়। এর আগে ঢাকা থেকে নিজ গ্রাম চরকুড়ুলিয়া আসার পথে দাশুড়িয়া ট্রাফিক মোড়ে পিন্টুকে অভ্যর্থনা জানান দলীয় নেতাকর্মীরা। সেখানে সংক্ষিপ্ত পথসভায় তিনি বক্তব্য রাখেন। এরপর দাশুড়িয়া থেকে সহস্রাধিক মোটর সাইকেল ও মাইক্রোবাস শোভাযাত্রা সহকারে পিন্টুর নিজ গ্রাম চরকুড়ুলিয়া উচ্চ বিদ্যালয় মাঠে গণসংবর্ধনা অনুষ্ঠানস্থলে নিয়ে যাওয়া হয়।
সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই নিজ এলাকার শত শত মানুষ ফুল ছিটিয়ে, ফুলের মালা পড়িয়ে এলাকার প্রিয় সন্তান পিন্টুকে বরণ করে নেন। এরপর ঈশ্বরদী আ’লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তাঁকে ফুল দিয়ে সংবর্ধনা জানান।
সাবেক ইউপি সদস্য ও অবসরপ্রাপ্ত শিক্ষক হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুবলীগের কেন্দ্রীয় সংসদের সহ-সম্পাদক ও সাবেক ছাত্র নেতা মনিরুজ্জামান পিন্টু।
লক্ষীকুন্ডা ইউনিয়ন যুবলীগের সভাপতি আলফাজ উদ্দিনের সঞ্চালনায় গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন পাকুড়িয়া স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আব্দুর রহমান, সাহাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিয়ার রহমান ভোলা, চরকুড়ুলিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ওমর ফারুক, সাহাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব রোকনুজ্জামান শিহাব, সাহাপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান রুহুল আমিন শেখ, ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মাসুদ রানা, যুগ্ম আহবায়ক সজিব মালিথা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহীন ইসলাম, পাবনা জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আব্দুল্লাহ আল মামুর, লক্ষীকুন্ডা ইউনিয়ন পরিষদের সচিব আজাহারুল ইসলাম শিমুল, বেসরকারী সংস্থা (এনজিও) ওসাকার পরিচালক মাজহারুল ইসলাম, পাকশী ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন, পাকশী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদ বিশ্বাস, শামসুল আলম স্বপন ও ছাত্রলীগ নেতা জয় মালিথা প্রমুখ। এছাড়াও গণসংবর্ধনা অনুষ্ঠানে হাজার হাজার দলীয় নেতাকর্মী ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

সেপ্টেম্বর ০৬
০৪:৪৩ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]