Daily Sunshine

১৯ নং ওয়ার্ডে ডেঙ্গু প্রতিরোধ শিক্ষকদের সঙ্গে সভা অনুষ্ঠিত

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ডে অবস্থিত সকল বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষকদের নিয়ে ডেঙ্গু প্রতিরোধ এবং পরিচ্ছন্ন সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় ছোটবনগ্রাম কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন।
সভাপতির বক্তব্যে কাউন্সিলর তৌহিদুল হক সুমন বলেন, ১৯নং ওয়ার্ড রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সহযোগীতায় উন্নয়নের ওয়ার্ড হিসেবে গড়ে তোলা হচ্ছে, এই ওয়ার্ডে সর্বাধিক অর্থ বরাদ্দে অবকাঠামো উন্নয়নের কর্মযজ্ঞ চলছে। মেয়র লিটনের নিদের্শে ওয়ার্ড এলাকায় সকল বিদ্যালয়, মাদ্রাসাসহ ধর্মীয় প্রতিষ্ঠান অতিদ্রুত ১৯নং ওয়ার্ড কার্যালয়ের পরিচ্ছন্ন কর্মীরা ঝোপ-ঝাড় জঙ্গল পরিস্কার করবে, ডেঙ্গুমুক্ত রাখার জন্য কীটনাশক প্রয়োগ করা হবে। বিদ্যালয়ের ছাদে যেন পানি জমে না থাকে সেই ব্যাপারে সকলের সহযোগীতা কামনা করা হয়।
কাউন্সিলর সুমন আরো বলেন, যে দীর্ঘদিন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় শিক্ষার্থীদের জীবন যেন বিরূপ প্রভাব না পড়ে সেই দিকে নজর দিতে শিক্ষকদের বলেন এবং সরকারী নির্দেশ মোতাবেক শিক্ষাপ্রতিষ্ঠানে সানিটাইজার হাত ধোয়ার ব্যবস্থা শ্রেণী কক্ষ পরিচ্ছন্ন রাখার জন্য অনুরোধ করেন।
আলোচনায় অংশগ্রহণ করেন চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (আরএমপি) মোঃ এমরান হোসেন, শিরোইল কলোনী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিরঞ্জন প্রামানিক, ছোটবনগ্রাম আর্দশ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাঃ নাসিমা খাতুন, মাদ্রাসা তালিমুল কুরআন এর মুহতামিম হাফেজ মোঃ আব্দুল মজিদ, আল আরাফা একাডেমীর প্রধান শিক্ষক প্রিন্সিপাল মোঃ মজিবর রহমান প্রমুখ।

সেপ্টেম্বর ০৫
০৫:৫৬ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]