Daily Sunshine

প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির মামলায় যুবদল নেতার রিমান্ড দাবী

Share

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তিকারী চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিবগঞ্জ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান শহিদুল হক হায়দারীকে আদালতে হাজির করেছে শিবগঞ্জ থানা পুলিশ। শুক্রবার সন্ধ্যায় তিনি শিবগঞ্জ থানায় আত্মসমর্পণ করলে পরদিন শিবগঞ্জ আমলী আদালতে হাজির করে শিবগঞ্জ থানা পুলিশ।
আত্মসমর্পণকারী যুবদল নেতা শহিদুল হক হায়দারী, শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের জহরপুর গ্রামের লাল মোহম্মদ মিঞার ছেলে।
এর আগে প্রধানমন্ত্রীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ও অশালীন মন্তব্য করার অভিযোগে গত ১ সেপ্টেম্বর শিবগঞ্জ উপজেলা আওয়ামলীগ সাধারণ সম্পাদত আতিকুল ইসলাম টুটুল সদর থানায় এবং যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম শিবগঞ্জ থানায় একটি আইসিটি আইনে মামলা দায়ের করলে শুক্রবার নিজেই থানায় সমর্পণ করেন যুবদল নেতা শহিদ।
এব্যাপারে শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) আসাদ জানান, শনিবার দুপুরে শিবগঞ্জ আমলী আদালতে যুবদল নেতা শহিদকে হাজির করেন মামলার তদন্তকারী কর্মকর্তা সাজ্জাদ হোসেন। আদালতের কাছে রিমান্ড আবেদন করা হয়েছে। তবে এখনও আদালতের আদেশ পাওয়া যায়নি (বিকেল ৫ টা পর্যন্ত)।
উল্লেখ্য, গত ৫ দিন আগে ফেসবুকে শহিদুল হক হায়দারী প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করায় জেলায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয় এবং তার গ্রেফতারের দাবিতে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগ পৃথক পৃথকভাবে মানববন্ধন কর্মসূচি পালন করে।

সেপ্টেম্বর ০৫
০৫:৫৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]