Daily Sunshine

বাগমারায় ছয়শ ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারা থানার পুলিশ অভিযান চালিয়ে ৬০০ পিচ নিষিদ্ধ ঘোষিত মাদক ইয়াবা উদ্ধার ও দুই মাদক ব্যবসায়ীসহ তিনজনকে আটক করা হয়েছে। মাদক উদ্ধারের সাথে মাদক বহনে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করেছে পুলিশ।
আটককৃতরা হলেন, জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার তৈবক নন্দনপুর গ্রামের বেলাল হোসেনের ছেলে আব্দুল কাদের (৩০), বাগমারা উপজেলার কালিকাপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে মাদক ব্যবসায়ী মামুনুর রশিদ (৪৪) ও একই উপজেলার রামরামা গ্রামের সিএনজি চালক জাহিদুল ইসলাম (৪২)। ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য আইনে থানায় একটি মামলা দায়ের করেছেন। আটককৃতদের শনিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে বাগামারা থানার পুলিশ জানিয়েছেন।
পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে বাগমারা থানার পুলিশ গোপন সংবাদে জানতে পারে রাজশাহী থেকে একটি মাদকের চালান মোহনপুর থানার কেশরহাট হয়ে ভবানীগঞ্জের দিকে যাচ্ছে। এমন খবরের ভিত্তিত্বে বাগমারা থানার পুলিশসহ টহল পুলিশের একটি দল বাসুপাড়া ইউনিয়নের দেউলা চারমাথায় অবস্থান নেয়। রাত সোয়া তিনটার দিকে ভবানীগঞ্জ কেশরহাট রাস্তায় একটি সিএনজি ভবানীগঞ্জ বাজারের দিকে আসা অবস্থায় দেউলা চারমাথায় পুলিশ গাড়ীটির গতি রোধ করে।
এসময় সিএনজি’র ভীতর থেকে ৬০০ পিচ ইয়াবা উদ্ধার ও চালকসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে থানায় নিয়ে যায়। ওই ঘটনায় পুলিশ নিজেই বাদী হয়ে থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন।
বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ মাদক উদ্ধারের ঘটনাটি স্বীকার করে বলেন, ওই ঘটনায় থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানিয়েছেন।

সেপ্টেম্বর ০৫
০৫:৫৪ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]