Daily Sunshine

আরএমপি দামকুড়া থানার নতুন ব্যারাক ভবনের উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার: দামকুড়া থানার নতুন ব্যারাক উদ্বোধন করলেন রাজশাহী মহানগর পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। শনিবার সকাল ১০টায় দামকুড়া থানার নতুন ব্যারাকের ভবন উদ্বোধন করেন তিনি।
ছোট ছোট কক্ষে বানানো ব্যারাকে পুলিশ সদস্যরা গাদাগাদি করে অবস্থান করছিলেন। থানায় কর্তব্যরত পুলিশ সদস্যরা এই প্রতিকূলতার মধ্যে থেকেও স্থানীয় জনগণের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করা, মাদক বিরোধী অভিযান, সড়কে যানজট দূর করা এবং ছিনতাই প্রতিহত করাসহ নানা কর্তব্য পালন করে যাচ্ছিলেন।
দামকুড়া থানার এই বেহাল দশার বিষয়টি বিবেচনা করে আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক একটি আধুনিক ভবন ভাড়া করার নির্দেশদেন।
আবু কালাম সিদ্দিক রাজশাহী মহানগরীতে পুলিশ কমিশনার হিসেবে যোগদানের পরপরই বলেছিলেন “রাজশাহী মহানগরীকে নিরপাত্তার চাদরে ঢেকে ফেলা হবে। মহানগরীতে কোন অপরাধ থাকবে না। তিনি নাগরিক সেবা নগরবাসীর দোড়গোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। উত্তম সেবা প্রদানের জন্য পুলিশ সদস্যদের কল্যাণ, দক্ষতা ও মনোবল বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করেছেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেন, উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) মনিরুল ইসলাম, আরএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাগণ সহ স্থানীয় নেতৃবৃন্দ।

সেপ্টেম্বর ০৫
০৫:৫১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]