Daily Sunshine

রাজশাহীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ৪৮

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর ও জেলা পুলিশের অভিযানে ৪৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার সকাল পর্যন্ত এ অভিযান চলে।
রাজশাহী মহানগর পুলিশের অভিযানে মোট ৩৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ০৮ জন, রাজপাড়া থানা ০৩ জন, চন্দ্রিমা থানা ০১ জন, মতিহার থানা ০৩ জন, কাটাখালী থানা ০১ জন, বেলপুকুর থানা ০১ জন, শাহ মখদুম থানা ০২ জন, পবা থানা ০২ জন, কাশিয়াডাঙ্গা থানা ০২ জন ও ডিবি পুলিশ ১১ জনকে গ্রেপ্তার করে। যার মধ্যে ০৬ জন ওয়ারেন্টভূক্ত আসামী ও ০৮ জন মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২০ জন গ্রেপ্তার করা হয়েছে।
মাদক মামলায় অভিযুক্ত আসামীদের হেফাজত হতে মোট ৪৫ দশমিক ৩ গ্রাম হেরোইন, ৪২ পিস ইয়াবা ট্যাবলেট ও ১৫৭ গ্রাম গাঁজা উদ্ধার হয়।
এদিকে, রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ১৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ০১ জন, মোহনপুর থানা ০২ জন, বাগমারা থানা ০৪ জন, দুর্গাপুর থানা ০২ জন, পুঠিয়া থানা ০২ জন, চারঘাট থানা ০২ জন ও বাঘা থানা ০১ জনকে গ্রেপ্তার করে।
যার মধ্যে ০৪ জন ওয়ারেন্টভুক্ত, ০৩ জনকে মাদকদ্রব্যসহ ও ০৭ জনকে অন্যান্য মামলায় গ্রেপ্তার করা হয়েছে। গোদাগাড়ী মডেল থানা পুলিশ মোঃ সুমন আলীকে (২৭) ৫০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করে। পুঠিয়া থানা পুলিশ বাপ্পী (৪০), ইমনকে (২৮) ০২ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

সেপ্টেম্বর ০৫
০৫:৫১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]