Daily Sunshine

গোমস্তাপুরে অস্ত্র গুলিসহ আটক ১

Share

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের চৌডালায় অস্ত্র, গুলি, ম্যাগজিনসহ এক ব্যক্তিকে গ্রেফতার করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গত শুক্রবার সন্ধ্যায় চৌডালা সেতু এলাকায় তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নাম শফিকুল ইসলাম ওরফে ধরু (৪০)। তিনি শিবগঞ্জ উপজেলার কামালপুর গ্রামের বাসিন্দা ভাদুর ছেলে।
র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব ৫ রাজশাহীর সিপিসি১,চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা গােয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে, সীমান্তবর্তী এলাকার কতিপয় অবৈধ অস্ত্র ব্যবসায়ী পার্শ্ববর্তী দেশ ভারত হতে বিপুল পরিমান অস্ত্র চোরাচালানের মাধ্যম বাংলাদেশে এনে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করছে।
এ তথ্যের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যা ৭ টায় স্কোয়াড কমান্ডার ওমর আলী এবং অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলামর নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল গােমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের চৌডালা সেতুর একশ গজ পশ্চিমে পাশের পাকা রাস্তায় এলাকায় অভিযান চালিয়ে শফিকুল ইসলাম ওরফে ধরুকে গ্রেফতার করে।
এ সময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তুল, একটি ওয়ান শুটার গান, ৩ রাউন্ড গুলি, দু’টি ম্যাগজিন, মোবাইল ও সীমকার্ড এবং অটো ভ্যান জব্দ করা হয়। তিনি দীর্ঘদিন হতে অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত বলে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন।
এ ব্যাপারে র‌্যাব গোমস্তাপুর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেছে।

সেপ্টেম্বর ০৫
০৫:৫১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]