Daily Sunshine

ভোলাহাটে বিদ্যুৎস্পৃষ্টে মেরামত কর্মী আহত

Share

ভোলাহাট প্রতিনিধি: ভোলাহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বিদ্যুৎ লাইন মেরামত কর্মী গুরত্বভাবে আহত হয়েছে। শনিবার বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার উপর ময়ামারি গ্রামে বিদ্যুতের খুঁটির উপরে উঠে ট্রান্সফর্মার লাগানোর সময় ৩৩ কেবি লাইনে স্পৃষ্ট হন মেরামত কর্মী। তিনি নওগাঁ জেলার নিয়ামতপুর গ্রামের মৃত্য ফজলুর রহমানের ছেলে আশরাফুল ইসলাম (২৯)।
তার সহকর্মী রফিকুল ইসলাম জানান, গত শুক্রবার থেকে উপর ময়ামারি গ্রামে ১০ সদস্যের ঠিকাদারের বিদ্যুৎ কর্মীর দল মেরামত কাজ শুরু করেন। শনিবার বিকলে সাড়ে ৪ টার দিকে বিদ্যুতের খুঁটিতে ট্রান্সের্ফমার লাগানোর প্রস্তুতিকালে ৩৩ কেবি লাইনে বিদ্যুৎ থাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিচে পরে আহত হন তিনি।
সহকর্মীরা আরো জানান, এর পূর্বেও বিদ্যুৎ থাকা অবস্থায় তাঁরা মেরামত কাজ করেছেন। অসর্তকতার কারনে এ দুর্ঘনা ঘটেছে। দূর্ঘটনার খবর পেয়ে ভোলাহাট ফায়ার সার্ভিসের একটি দল দ্রুত ঘটনাস্থালে গিয়ে আহতকে ভোলাহাট স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসেন।
এ ব্যাপারে জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক শামিম রেজা বলেন, আহতের ডানহাতের অবস্থা খুব খারাপ। এছাড়াও শরীরের বিভিন্ন অংশের অবস্থা ভালো না। তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহি মেডিকেল কলেজে প্রেরণ করা হয়।

সেপ্টেম্বর ০৫
০৫:৫০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]