Daily Sunshine

কোপার ফাইনালের মতোই ব্রাজিলের বিপক্ষে খেলতে চায় আর্জেন্টিনা

Share

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে ভেনেজুয়েলার বিপক্ষে দারুণ এক জয় তুলে নিয়েছে আর্জেন্টিনা ফুটবল দল। কোপা আমেরিকা জয়ের পর এই প্রথম মাঠে নামে তারা। ৩-১ গোলের জয়ে ‘নতুন দিনের শুরু’টা ভালোভাবেই করেছে আর্জেন্টিনা। আগামী ৫ সেপ্টেম্বর আর্জেন্টিনার সামনে কঠিন প্রতিপক্ষ ব্রাজিল।
কাতার বিশ্বকাপ বাছাইয়ের সাত ম্যাচের সবগুলোই জিতেছে তারা। তবে তাদের বিপক্ষে কোপা আমেরিকার ফাইনালের মতোই খেলবেন বলে জানিয়েছেন আর্জেন্টাইন ফুটবলার লাউতারো মার্টিনেজ। ওই ম্যাচে ১-০ গোলের জয় তুলে নিয়ে ২৮ বছর পর কোনো আন্তর্জাতিক শিরোপা ঘরে তুলে আলবিসেলেস্তেরা।
ভেনেজুয়েলার বিপক্ষে তিন গোলের একটি করা লাউতারো মার্টিনেজ ব্রাজিল ম্যাচ নিয়ে বলেছেন, ‘ব্রাজিলের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচ আছে আমাদের। তাদের সঙ্গে ম্যাচটা আলাদা। আমরা চেষ্টা করবো কোপা আমেরিকার ফাইনালে যেমন খেলেছি, তেমন করে খেলতে।’
ভেনেজুয়েলার বিপক্ষে ৩ পয়েন্ট নিয়ে কাতার বিশ্বকাপে নিজেদের জায়গা করার পথে আরও এক ধাপ এগিয়ে গেছে আর্জেন্টিনা। এই জয়ের পরও দক্ষিণ আমেরিকা অঞ্চলে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানেই আছে তারা। ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচটি মার্টিনেজের কাছে ছিল ভীষণ গুরুত্বপূর্ণ।
তিনি বলেন, ‘তিন পয়েন্ট খুবই গুরুত্বপূর্ণ। ভেনেজুয়েলা খুব শক্ত প্রতিদ্বন্দ্বী ছিল। দক্ষিণ আমেরিকায় তারা অনেক কঠিন প্রতিপক্ষ, কিন্তু আমরা প্রথমার্ধে দারুণ খেলেছি। আমরা পরিস্থিতিটা তৈরি করেছি, গোলের পর আরও ঠাণ্ডা মাথায় কাজ করেছি। সবশেষে গুরুত্বপূর্ণ তিন পয়েন্ট পেয়েছি।’ আর্জেন্টাইন স্ট্রাইকার আরও বলেন, ‘সুযোগগুলো গোলে পরিণত করা খুব জরুরি। যদি আমি গোল করতে পারি, তাহলে খুশি হই। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে আর্জেন্টিনা জাতীয় দলের জয়।’

সেপ্টেম্বর ০৪
০৫:৪৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]