Daily Sunshine

মান্দায় চালককে অজ্ঞান করে ভ্যান ছিনতাই

Share

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় চালককে মারপিটে অজ্ঞান করে চার্জারভ্যান ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সকালে মুমূর্ষু অবস্থায় ভ্যানচালক শাহজামালকে (৩৮) উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ভ্যানচালক শাহজামাল উপজেলার কালিকাপুর ইউনিয়নের কালিকাপুর গ্রামের অছিমুদ্দীনের ছেলে। বৃহস্পতিবার সকালে ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন তিনি।
শাহজামালের চাচা আবু বকর সিদ্দিক জানান, বিদ্যুৎ বিল দেওয়ার জন্য বৃহস্পতিবার সকালে নিজের চার্জারভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। রাত ১০টা পর্যন্ত বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা উদ্বিগ্ন হয়ে পড়েন। তার ব্যবহৃত মুঠোফোনটিও বন্ধ পাওয়া যায়।
তিনি আরো বলেন, শাহজামালের সন্ধান ও থানায় জিডি করার উদ্দেশ্যে ভাতিজা শামীম হোসেনকে সঙ্গে নিয়ে শুক্রবার সকালে বাড়ি থেকে বের হই। প্রসাদপুর বাজার হয়ে বিজয়পুর যাওয়ার পথে সিসিডিবির অদুরে আতিক ব্রিকস নামের একটি ইটভাটার খলিয়ানে অজ্ঞান ও বিবস্ত্র অবস্থায় শাহজামালকে পাওয়া যায়। পরে তাঁকে উদ্ধার করে মান্দা হাসপাতালে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রেফার্ড করা হয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, বিষয়টি নিয়ে তদন্ত শুরুসহ ঘটনাস্থল থেকে কিছু আলামত জব্দ করা হয়েছে। ছিনতাই হওয়া ভ্যান উদ্ধারসহ জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

সেপ্টেম্বর ০৪
০৫:৪৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]