Daily Sunshine

মটর ভাজার প্যাকেটে মরা ইঁদুরের অংশ

Share

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়া উপজেলার একটি দোকানে প্যাকেটজাত মটর ভাজার ভেতরে পচা ইঁদুরের অংশ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে পৌর এলাকার পুঠিয়া ডাল মিলের সামনের একটি মুদি দোকানে এ ঘটনা ঘটে।
চা-দোকানি লালন উদ্দিন বলেন, প্রতিদিনই বিভিন্ন কোম্পানির প্যাকেটজাত খাবার কিনে দোকানে বিক্রি করছি। এমন ঘটনা কোনো দিন শুনিনি বা দেখিওনি। এই প্রথম আমার সঙ্গে এমন ঘটনা ঘটলো।
তিনি বলেন, ‘যে মটর ভাজার প্যাকেটের মধ্যে ইঁদুরের অংশ মিলেছে সেই কোম্পানির নাম ‘মাদার কোম্পানি (স্থানীয় একটি কোম্পানি)’। আমার এলাকায় কোম্পানিটির একজন বিক্রয় প্রতিনিধিও আছেন। তাকে বিষয়টি জানানো হয়েছে। তিনি বলেছেন সব মাল ফেরত নিয়ে নেবেন।’
মটর ভাজার প্যাকেটে ইঁদুরের অংশ পাওয়া ভুক্তভোগী ক্রেতা সাইফুল ইসলাম বলেন, ‘বৃহস্পতিবার রাতে আমরা কয়েকজন বন্ধু মিলে লালনের চায়ের দোকানে আড্ডা দিচ্ছিলেন। এ সময় কয়েকজন ‘মাদার কোম্পানি’র মটর ভাজার কয়েকটি প্যাকেট কিনি। এর মধ্যে একটি প্যাকেট খুলতেই দুর্গন্ধ বের হয়। পরে পুরো প্যাকেট খুলে ভেতরে দেখা যায় পচা ইঁদুরের অংশ।’
ঘটনাস্থলে উপস্থিত আসাদুল ইসলাম বলেন, মটর ভাজার প্যাকেটে পচা ইঁদুর বের হওয়ার খবর পেয়ে ওই দোকানের সামনে অনেক লোকজন জড়ো হন। এরপর ওই মটর ভাজার প্যাকেট সংরক্ষণ করে রাখা হয় এবং উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি জানানো হয়।
এ ব্যাপারে পুঠিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুরুল হাই মোহাম্মদ আবু আনাছ বলেন, বিষয়টি ভোক্তা অধিদফতরকে জানানো হয়েছে। তারা এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন।

সেপ্টেম্বর ০৪
০৫:৪৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]