Daily Sunshine

বাগমারায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারা উপজেলায় ফ্যানের সাথে গলায় ওড়না প্যাচানো অবস্থায় শিরিনা আক্তার (৩০) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের চন্ডিপুর গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত গৃহবধূ শিরিনা আক্তার ঐ গ্রামের হাফিজ উদ্দিনের দ্বিতীয় স্ত্রী। তার পিতার বাড়ি উপজোর হামিরকুৎসা ইউনিয়নের মাঝগ্রামে।
এলাকাবাসি সুত্রে জানাগেছে, হাফিজ উদ্দিনের সাথে শিরিনা আক্তারের মাঝে মধ্যে ঝগড়া ফ্যাসাদ লেগেই ছিল। শিরিনা আক্তার বৃহস্পতিবার দিনগত রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন এবং শুক্রবার সকালে প্রতিবেশী মীম খাতুন নামের এক শিশু কন্যা ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় গৃহবধূ শিরিনা আক্তারকে ঝুলতে দেখে প্রতিবেশীদের জানান।
প্রতিবেশীরা এসে লাশ ঝুলতে দেখে বাগমারা থানা পুলিশকে খবর দেয়। সকাল ১১টার দিকে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠায়। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হবে বলেও ওসি জানান।
বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত গৃহবধূর লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে বলে তিনি জানিয়েছেন।

সেপ্টেম্বর ০৪
০৫:৪২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]