Daily Sunshine

তারেক রহমানের কারামুক্তি দিবসে নগর ও জেলা বিএনপি’র আলোচনা সভা

Share

প্রেস বিজ্ঞপ্তি: বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৪তম কারামুক্তি দিবস উপলক্ষে রাজশাহীতে বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। শুক্রবার নগরীর মালোপাড়াস্থ্য বিএনপি কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ত্রান ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন। প্রধান অতিথি ছিলেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক রাসিক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল।
মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানার সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিন্টু, জিয়াউর রহমান ফাউন্ডেশনের আজীবন সদস্য ও শিক্ষক ফোরামের সাধারণ সম্পাদক প্রফেসর ডক্টর আকতার হোসেন ও মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহাফুজুর রহমান রিটন। উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর ছাত্রদলের মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, সভাপতি আসাদুজ্জামান জনি ও রাবি ছাত্রদলের আহবায়ক সুলতান আহমেদ রাহীসহ বিএনপি, অঙ্গ ও সংগঠনের মহানগর, থানা ও শিক্ষা প্রতিষ্ঠানের আহবায়ক, সদস্য সচিব, যুগ্ম আহবায়ক, সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে রাজশাহী জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। শুক্রবার নগরীর ষষ্টিতলায় সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদ। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপি’র সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকার।
জেলা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান সদস্য গোলাম মোস্তফা মামুনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন অধ্যাপক আব্দুস সামাদ, আলী হোসেন, আব্দুর রাজ্জাক, আবু হেনা কামরুজ্জামান, তোফায়েল হোসেন রাজু, রায়হানুল ইসলাম রায়হান, তানজিম তান টুটুল, জেলা কৃষকদলের আহবায়ক আল আমিন সরকার টিটু, সদস্য সচিব নাজমুল হক, গোদাগাড়ী উপজেলা বিএনপি’র আহবায়ক প্রফেসর আব্দুল মালেক, যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন ও সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত এবং জিয়া পরিষদ রাকাব কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল ওহাব। এছাড়াও পবা উপজেলা বিএনপি’র যুগম্ আহবায়ক আব্দুল হালিম, জেলা মহিলা দলের সভাপতি এ্যাডভোকেট সামসাদ বেগম মিতালী, সাধারণ সম্পাদক ফরিদা বেগম, দপ্তর সম্পাদক রোমেলা হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ফেন্সি বেগম ও কোহিনুর বেগম উপস্থিত ছিলেন।

সেপ্টেম্বর ০৪
০৫:৩৭ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]