Daily Sunshine

নিজস্ব ভবনে যাত্রা শুরু করলো রাজশাহী জেলা পরিষদ

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলা পরিষদের নবনির্মিত ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে নগরীর কোর্ট চত্বরে নির্মিত রাজশাহী জেলা পরিষদের দৃষ্টিনন্দন বহুতল ভবনের ভার্চুয়ালি উদ্বোধন করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম এমপি। ভার্চুয়ালি উদ্বোধনী অনুষ্ঠানে যোগদেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রানালয়ের সিনিয়ার সচিব হেলালুদ্দীন আহমদ।
উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে এ প্রান্ত থেকে স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানে সভাপতি রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার।
অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম বলেন, এই ভবন নির্মানে জেলা পরিষদ চেয়ারম্যানের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল। তিন বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেলা পরিষদ সচল ও আরো শক্তিশালী করেছেন। উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ বলেন, দেশ উন্নয়নে জেলা পরিষদের ভূমিকা অপরিসিম। জেলা পরিষদ তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করলে বাংলাদেশের উন্নয়ন আরো অনেক সমৃদ্ধ হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক, রাজশাহী বিভাগীয় কমিশানার ড. হুমায়ুন কবীর, মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, জেলা প্রশাসক আব্দুল জলিল ও পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন।

সেপ্টেম্বর ০৩
০৬:০০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]