Daily Sunshine

চাঁপাইনবাবগঞ্জ শিক্ষক কর্মচারী কল্যাণ তহবিলের অর্থ সহায়তা

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষক কর্মচারী কল্যাণ তহবিলের উদ্যোগে সংগঠনের ১ জন প্রয়াত সদস্য ও ১জন অবসরপ্রাপ্ত শিক্ষক ও ১জন অফিস সহায়ককে তাদের জমাকৃত অর্থসহ প্রায় ৬ লক্ষ টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ উপলক্ষে আয়োজিত অনুুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও দেবীনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আজিজ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, জেলা শিক্ষা অফিসার আব্দুর রশিদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক হাসানুল মবিন, সাধারণ সম্পাদক ও নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসলাম কবীর,সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম, মোঃ শার্শাল। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক আব্দুল হান্নান।
অনুষ্ঠানে সংগঠনের সকল সদস্যদের ১ দিনের বেতনের অংশসহ সদর পৌর এলাকার নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাদিকুর রহমানকে ৪ লাখ ১০ হাজার ৯৪ টাকা, দেবীনগর দ্বি-মুখী উচ্চ শিক্ষক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল লতিফকে ১লাখ ১৪ হাজার ৬০০ টাকা ও দেবীনগর বালিকা উচ্চ বিদ্যালয়ের অফিস সহায়ক ইউনুসুর রহমানকে ৬৬ হাজার ২৪০টাকা প্রদান করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সহকারী শিক্ষক এবং কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সেপ্টেম্বর ০৩
০৫:৫৭ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]