Daily Sunshine

তানোরে ধানক্ষেতের নালায় যুবকের লাশ

Share

স্টাফ রিপোর্টার, তানোর: রাজশাহীর তানোরে ধানক্ষেতের ড্রেনের (পানি যাবার নালা) মধ্যে থেকে মনিরুল ইসলাম (৩৮) নামে এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে কামারগাঁ ইউপি’র দুর্গাপুর এলাকার রাস্তার ধার থেকে তার লাশ ঘটনাস্থল থেকে থানায় আনা হয়। পরে মনিরুলের লাশ রাজশাহী মেডিকেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এ বিষয়ে বৃহস্পতিবার দুপুরে তানোর থানা নিহতের বড় ভাই রেজাউল ইসলাম বাদি হয়ে (অজ্ঞাত নামা আসামীদের নামে) হত্যা মামলা করেছে। নিহত মনিরুল ইসলাম (৩৮) কামারগাঁ ইউপির পারিশো গ্রামে মৃত শুকুর উদ্দিন মোল্লার পুত্র।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, তানোর-চৌবাড়িয়া সড়কের দুর্গাপুর নামক স্থানে ধানক্ষেতের ড্রেনের ভিতরে স্থানীয়রা বৃহস্পতিবার সকালে ওই যুবকের মরদেহ দেখতে পায়। স্থানীয় লোকজন বিষয়টি থানা পুলিশকে জানায়। পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছে বুধবার দিবাগত রাতে কেউ বা কারা মনিরুলকে হত্যা করে ধানক্ষেতের ড্রেনের ভিতরে ফেলে দিয়ে যায়।
তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, আমাদের ধারনা মনিরুলকে হত্যা করা হয়েছে। তার শরীরে কালো হাফ গেঞ্জি ও পরনে প্যান্ট সঙ্গে আঘাতের চিহ্নও রয়েছে। লাশ মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে তানোর থানা হত্যা মামলা করা হয়েছে।

সেপ্টেম্বর ০৩
০৫:৫৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]