Daily Sunshine

ঈশ্বরদীতে সড়কে তিনজন নিহত

Share

ঈশ্বরদী প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। বুধবার রাত ৯টার সময় ঈশ্বরদী-কুষ্টিয়া (আই.কে) মহাসড়কের জয়নগর শিমুলতলা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন পাকশী ইউনিয়নের রূপপুর গ্রামের লালন হোসেন এর ছেলে ইব্রাহীম হোসেন (২৫), একই গ্রামের জহুরুল ইসলামের ছেলে জয় (২৪) ও অপর একজনের পরিচয় পাওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঈশ্বরদী থেকে দ্রুত বেগে দুইটা মোটরসাইকেল পাল্লা পাল্লি দিয়ে পাকশী অভিমুখে যাওয়ার সময় জয়নগর শিমুলতলা মোড় অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে নিযুক্ত অর্গান কোম্পানির একটি হাইস গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়। পরে আহত একজনকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার সাকিব হাসান তাকে মৃত ঘোষণা করেন। নিহতরা হলেন পাকশী ইউনিয়নের রূপপুর গ্রামের রূপপুর গ্রামের লালন হোসেন এর ছেলে ইব্রাহীম হোসেন (২৫), একই গ্রামের জহুরুল ইসলামের ছেলে জয় (২৪) ও অপর একজনের পরিচয় পাওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানান, বেপরোয়া দ্রুত গতিতে মটর সাইকেল চালানোর জন্যই এই দূর্ঘটনা ঘটেছে। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান তিন জন নিহত হওয়ার খবর নিশ্চিত করে জানান, প্রাথমিক ভাবে দুই জনের নাম পরিচয় পাওয়া গেলেও অপর একজনের পরিচয় পাওয়া যায়নি।

সেপ্টেম্বর ০৩
০৫:৫৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]