Daily Sunshine

রাজশাহীতে বাড়িতে একা পেয়ে কিশোরীকে ধর্ষণ

Share

স্টাফ রিপোর্টার: মা অসুস্থ, চিকিৎসার জন্য ঢাকায় রয়েছেন। টাইলস মিস্ত্রি বাবা দিনে কাজে বেরিয়েছেন। সেই সুযোগকে কাজে লাগিয়ে আনুমানিক ৩০ বছরের বখাটে যুবক আকাশ দিনের বেলায় বাড়িতে ঢুকে ১৫ বছরের স্কুল পড়ুয়া এক কিশোরীকে ধর্ষণ করে। আকাশের বাড়িতে স্ত্রী ও সন্তান রয়েছে। রাজশাহী নগরীতে চন্দ্রিমা থানাধীন বারোরাস্তা এলাকায় মঙ্গলবারের এই ঘটনায় অভিযুক্ত ওই যুবকে গ্রেপ্তার করা হলেও, চন্দ্রিমা থানার ওসি জানিয়েছেন তাকে গ্রেপ্তার করা হয়নি।
ভুক্তভোগী পরিবারের দাবি হাসপাতালে চিকিৎসাধীন মেয়ের কাছে গিয়ে তাকে ও তার পরিবারকে ভয়-ভীতি দেখিয়ে আসছে অভিযুক্ত ধর্ষক আকাশের ভাই। আকাশের বাড়ি নগরীর উপশহর নিউ মার্কেটের পেছনে। তিনি রবিউল ইসলামের ছেলে। তাদের সেখানে একটি ৪ তলা বাড়ি রয়েছে।
ঘটনার বর্ণনা দিয়ে ভুক্তভোগী পরিবার জানায়, ১৫ বছরের ওই কিশোরীর সাথে ধর্ষক আকাশের পরিচয় মোবাইল ফোনে। দীর্ঘ ৭ মাস ধরে আকাশ ওই কিশোরীকে নানা ভাবে প্রলোভন দেখিয়ে আসছে। আকাশ ওই শিশুকে বলেছে, সে অনার্সে পড়ে। অথচ তার বাড়িতে স্ত্রী ও সন্তান রয়েছে, লেখাপড়া করে না, কর্মের কোন ঠিক নেই। শিশুর মা অসুস্থ হওয়ায় কয়েকদিন হলো ঢাকায় যান চিকিৎসার জন্য। বাবা একজন টাইলস মিস্ত্রি। মঙ্গলবার সকালে মেয়েকে বাড়িতে একা রেখে তিনি কাজে যান। সেই সুযোগে বখাটে আকাশ কৌশলে বাড়িতে ঢুকে পড়ে।
এরপর ওই শিশুকে ধর্ষণ করে। এক পর্যায়ে শিশুর শরীরে রক্তক্ষরণ দেখা দেয়। অবস্থা বেগতিক দেখে ধর্ষণের শিকার শিশুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় আকাশ। সেখানে সে নিজেকে ওই শিশুর স্বামী বলে পরিচয় দেয়। এর পর হাসপাতালের ১২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হলে, তাকে ফেলে পালিয়ে যায় আকাশ।
ভুক্তভোগী পরিবারের দেয়া তথ্য মতে, ঘটনার পর মঙ্গলবারই অভিযুক্ত ধর্ষক আকশকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে ওই রাতেই চন্দ্রিমা থানায় দেখে এসেছেন ধর্ষণের শিকার ওই শিশুর বাবা। শিশুর বাাব আরও জানান, ধর্ষক আকাশের ভাই হাসপাতালে গিয়ে তাদেরকে মামলা না করতে ভয়-ভীতি দেখিয়ে এসেছে।
এবিষয়ে কথা বলতে চন্দ্রিমা থানার ওসি ইমরান হোসেনের মোবাইল নম্বরে কল করা হলে বুধবার দুপুরে তিনি জানান, মামলার প্রস্তুতি চলছে। আসামীকে চিহ্নিত করা গেছে। খুব দ্রতই তাকে গ্রেপ্তার করা হবে। সন্ধ্যায় ওসির নম্বরে আবারো কল করা হলে তিনি ফোন রিসিভ করেননি। বুধবার দুপুরে আকাশের বাড়িতে গিয়ে তার বাবার সাথে কথা হলে তিনি জানান, আকাশ বাড়িতে নেই। পারিবারিক সমস্যার কারণে সে বাইরে আছে।

সেপ্টেম্বর ০২
০৪:৪৪ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]