Daily Sunshine

নিখোঁজের সাত দিনেও সন্ধান মেলেনি ব্যবসায়ী রাকিবের

Share

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে এক কসমেটিকস দোকানের মালিক ৭ দিন হতে নিখোঁজ রয়েছে। গত ২৫ আগস্ট সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসে নি। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে গত ২৭ আগস্ট গোমস্তাপুর থানায় সাধারণ ডায়েরি করেছেন তার ভাই শামিম রেজা।
নিখোঁজ ব্যবসায়ীর নাম শামিম রেজা (২৭)। তিনি রহনপুর ইউনিয়নের কাজিগ্রাম এলাকার বাসিন্দা সাইদুর রহমান ফিটুর ছেলে। রহনপুর বড় বাজারের মা-বাবা কসমেটিকস নামে একটি ব্যবসায়ী প্রতিষ্ঠান রয়েছে।
নিখোঁজ রাকিবের ভাই শামীম জানান, গত ২৫ আগস্ট তার ভাই বাড়ি থেকে বের হয়ে রহনপুর বাজারস্থ ব্যবসায়ী দোকানে উদ্দেশ্যে বের হয়। এরপর সে বাড়ি ফিরে আসে নি। তাঁকে না পেয়ে আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করেও তাঁর সন্ধান পাওয়া যাচ্ছে না।
এদিকে পিতা-মাতা, স্ত্রীসহ পরিবারের লোকজনের কান্না থামছেনা। এছাড়া রাকিবের ৯ মাস বয়সী এক সন্তান রয়েছে। তবে কারো সাথে তার শত্রুতা ছিলনা বলে তিনি জানান।
এ ঘটনায় তিনি গোমস্তাপুর থানায় গত ২৭ আগষ্ট একটি সাধারণ ডায়েরি করেছে। ডায়েরি নম্বর-১১৩২। কেউ তার সন্ধান পেলে ০১৮৬৮৮১৯৪৯৩ নাম্বারে বা নিকটস্থ থানায় জানানোর জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করেছেন নিখোঁজের ভাই শামীম।

সেপ্টেম্বর ০২
০৪:৩৬ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]