Daily Sunshine

ডাকসুর সাবেক ভিপি নূরের শাস্তির দাবীতে ঈশ্বরদীতে সংবাদ সম্মেলন

Share

ঈশ্বরদী প্রতিনিধি: ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূরের বিরুদ্ধে সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি করে অশালিন বক্তব্য দিয়ে বহির্বিশে^ দেশের ভাবমুর্তি ক্ষুন্ন করার প্রতিবাদ ও তার শাস্তির দাবীতে ঈশ্বরদীতে সংবাদ সম্মেলন করা হয়েছে।
বুধবার দুপুরে ঈশ^রদীর দাশুড়িয়াস্থ শখের বাজার কপি হাউজে সচেতন নাগরিক কমিটির পক্ষে সমাজ সংস্কারক আরিফুল হক হীরক এ সংবাদ সম্মেলন করেন। হীরক ঈশ^রদীর সাহাপুর ইউনিয়নের মহাদেবপুর গ্রামের সানাউল হকের ছেলে। তিনি পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার লক্ষ্যে ব্যক্তিগত উদ্যোগে কাজ শুরু করেছেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে হীরক বলেন, দীর্ঘদিন ধরে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নূর প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে অশ্লীল ভাষা ব্যবহার করে কটূক্তি ও নানা রকম অপপ্রচার করছেন।
আমি স্বাধীন দেশের একজন সচেতন নাগরিক হিসেবে এটা কোনো ভাবেই মেনে নিতে পারছিনা। নূরের এসব কর্মকান্ডের বিরুদ্ধে শাস্তির দাবীতে ঈশ্বরদী থানা ও পাবনা আদালতে মামলা দায়েরের চেষ্টা করেও ব্যর্থ হয়েছি। তাই সংবাদ সম্মেলনের মাধ্যমে তার শাস্তি দাবী করছি।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে হীরক বলেন, আমার একটি হাত নেই। আমি পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ শুরু করেছি। নিজে মাটির ব্যাংকে টাকা জমিয়ে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে ১২০ ফুট দৈর্ঘের ৮’শ পাউন্ডের কেক কেটেছি। আমি কোনরূপ আর্থিক সহযোগিতা প্রত্যাশা করি না। শুধু মাত্র আমার ভালো কাজে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি ও সহযোগিতা কামনা করি।
উল্লেখ্য, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উপলক্ষ্যে ১২০ ফুট দৈর্ঘ্যরে ৮’শ পাউন্ড ওজনের কেক কেটে বর্ণাঢ্য আয়োজনে জন্মদিন পালন করে আলোচনায় আসেন হিরক। সে সময় খবরটি বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রচার হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টিগোচর হয়। প্রধানমন্ত্রী হীরকের উদ্যোগে সন্তুষ্ট হয়ে তাকে উপহার হিসেবে বঙ্গবন্ধুর ১০১ তম জন্মদিন উপলক্ষে ১ লক্ষ ১ হাজার টাকার চেক ও সম্মাননা স্মারক প্রদান করেন। পরে আরিফুল হক হীরক পুরষ্কারের সেই অর্থ অসহায় মানুষ ও ধর্মীয় প্রতিষ্ঠানের কাজে ব্যয় করেন।
সংবাদ সম্মেলনে সমাজ সংস্কারক হীরকের সঙ্গে আকাশ ইসলাম ও আলামিন হোসেন নামের আরো দুই সহযোগি উপস্থিত ছিলেন।

সেপ্টেম্বর ০২
০৪:৩৪ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]