Daily Sunshine

জয়পুরহাট হাসপাতালে স্বাস্থ্য সরঞ্জাম উপহার

Share

জয়পুরহাট প্রতিনিধি: মহামারি করোনা পরিস্থিতে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে বিভিন্ন স্বাস্থ্য সরঞ্জাম উপহার দিয়েছে আন্তর্জাতিক বেসরকারি উন্নয়ন সংস্থা গুড নেইবারস বাংলাদেশ। এ উপলক্ষে বুধবার দুপুরে হাসপাতালের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।
জেলা আধুনিক হাসপাতালের তত্বাবধায়ক সরদার রাশেদ মোবারকের সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জয়পুরহাট সিভিল সার্জন ডা. ওয়াজেদ আলী, আধুনিক জেলা হাসপাতালের আরএমও ডা. শহীদ হোসেন, কালাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর আসাদুজামান, জিন্দারপুর ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া, সংস্থাটির কালাই সিডিপির প্রজেক্ট ম্যানেজার শারমিন নাসরিন, কালাই স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. শাহিন রেজা, সংস্থার সিনিয়ার প্রোগ্রাম অফিসার জাকির হোসেন, হেলথ অফিসার প্রহ্লাদ বসাক, অ্যাডমিন অফিসার আসমান আলী।
পরে হাসপাতালের তত্বাবধায়কের হাতে স্বাস্থ্য সরঞ্জামগুলো হস্তান্তর করেন সংস্থার কালাই সিডিপির প্রজেক্ট ম্যানেজার শারমিন নাসরিন।
হস্তান্তর করা সামগ্রীর মধ্যে রয়েছে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, সেমি আইসিও বেড, পাল্স অক্সিমিটার, থার্মার স্ক্যানার, পানির ফিল্টার ও প্লাস্টিক চেয়ারসহ অন্যান্য সামগ্রী।
উল্লেখ্য, গুড নেইবারস বাংলাদেশ কালাই সিডিপি জিন্দারপুর ইউনিয়নে শিশু উন্নয়ন, নারী উন্নয়ন ও যুব উন্নয়নে দীর্ঘদিন ধরে কাজ করে আসছে। সেই সাথে শিশুর অধিকার, নারী ক্ষমতায়ন ও শিশু ও নারীদের চিকিৎসা সেবা প্রদান আসছে।

সেপ্টেম্বর ০২
০৪:২১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]