Daily Sunshine

নিয়ামতপুরে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায়

Share

নিয়ামতপুর প্রতিনিধি: শত হামলা মামলা নির্যাতনের মধ্যেও আমরা ভালো আছি, কিন্তু শেখ হাসিনা ভালো নেই। কারণ তিনি সব সময় স্বপ্নে দেখেন বিএনপি ক্ষমতায় চলে এসেছে।
প্রধানমন্ত্রী বলছেন, জিয়াউর রহমান মুক্তিযোদ্ধা না, কিন্তু তিনি কি জানেন না জিয়াউর রহমান শুধু মুক্তিযোদ্ধাই না তিনি সেক্টর কমান্ডার। তিনি কালুরঘাট বেতার কেন্দ্র থেকে স্বাধীনতা ঘোষনা করেন। তার নামে অনুসারে জেড ফোর্স নামে একটি বাহিনী গঠন করা হয়েছিল।
বুধবার ১ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলে নওগাঁ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-১ আসনের বিএনপির মনোনীত প্রার্থী মোস্তাফিজুর রহমান প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা বিএনপির আহবায়ক ইসাহাক আলী সরকারের সভাপতিত্বে ও নওগাঁ জেলা ছাত্রদলের সহ-সভাপতি জিএম কাউসারুল ইসলাম রতনের উপস্থাপনায় আলোচনা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহাবয়ক কমিটির সদস্য জাহাঙ্গীর আলম বাচ্চু, নিয়াতমপুর সদর বিএনপির সভাপতি ও উপজেলা বিএনপির আহাবয়ক কমিটির সদস্য আব্দুর রহমান, নওগাঁ জেলা যুবদলের সহ-সভাপতি ও নিয়ামতপুর উপজেলা যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সফিউল্লাহ সোনার, উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য সামাদ সোনার।

সেপ্টেম্বর ০২
০৪:২১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]