Daily Sunshine

আর্জেন্টিনার বিপক্ষে যাদের পাচ্ছে না ব্রাজিল

Share

স্পোর্টস ডেস্ক: আগামী ৬ সেপ্টেম্বর চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামছে ব্রাজিল। এই ম্যাচে পূর্ণ শক্তির দল পাচ্ছে না তিতের দল। ইংলিশ প্রিমিয়ার লিগে খেলা জাতীয় দলের খেলোয়াড়দের শুরুতে প্রাথমিক স্কোয়াডে রেখেছিলেন তিতে। এই লিগ থেকে মোট ৯ খেলোয়াড়কে ডাকলেও নতুন খবর হলো, ইংলিশ লিগের খেলোয়াড়দের ছাড়াই বিশ্বকাপ বাছাইপর্বে খেলার সিদ্ধান্ত নিয়েছেন ব্রাজিল কোচ তিতে।
উরুগুয়ের সংবাদকর্মী রদ্রিগো রোমানো এবং আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস খবরটি নিশ্চিত করেছে। লিভারপুল গোলকিপার আলিসন, ম্যানচেস্টার সিটির গোলকিপার এডেরসন, চেলসি ডিফেন্ডার থিয়াগো সিলভা, লিভারপুল মিডফিল্ডার ফাবিনিও, ম্যানচেস্টার সিটি মিডফিল্ডার ফ্রেড, লিডস মিডফিল্ডার রাফিনিয়া, লিভারপুল ফরোয়ার্ড রবার্তো ফিরমিনো, ম্যানচেস্টার সিটি ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুস ও এভারটন ফরোয়ার্ড রিচার্লিসনকে প্রাথমিক দলে ডাকেন তিতে।
ব্রাজিল কোচ ইংলিশ প্রিমিয়ার লিগে খেলা খেলোয়াড়দের বাদ দিতে পারেন, এমন একটা ইঙ্গিত পাওয়া গিয়েছিল কিছুদিন আগেই, যখন স্থানীয় এবং ইংলিশ প্রিমিয়ার লিগের বাইরে ইউরোপের অন্যান্য লিগে খেলা মোট ৯ খেলোয়াড় প্রাথমিক দলে ডাকেন তিতে। বিশ্বকাপ বাছাইপর্বে আগামী শুক্রবার চিলির মুখোমুখি হবে ব্রাজিল। এরপর সোমবার তাদের প্রতিপক্ষ আর্জেন্টিনা। এবং পরের শুক্রবার এ মাসের শেষ ম্যাচে পেরুর মুখোমুখি হবে তিতের দল। এদিকে ব্রাজিলের বিপক্ষে ম্যাচটি সামনে রেখে প্রস্তুতি নিচ্ছে আর্জেন্টিনাও।

সেপ্টেম্বর ০১
০৫:৩২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]