Daily Sunshine

বাগাতিপাড়া বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী পালন

Share

বাগাতিপাড়া প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদৎ বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার বিকালে ৫টার দিকে বড়পুকুরিয়া রেলগেট প্রাঙ্গনে আলোচনা সভা ও দোয়া মাহফিল করা হয়।
উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান নাহিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিহাব মাহামুদ’র সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবুল হোসেন।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেকেন্দার রহমান।
এ সময় ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শুকুমার মুখার্জি,সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আলাউদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারী ও সাধারণ সম্পাদক (ভারঃ) রিয়াজুল ইসলাম রিয়াজ, পাঁকা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আসলাম উদ্দিন ও সাধারণ সম্পাদক আব্দুল সিদ্দিক, জামনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লোকমান হোসেন ও সাধারণ সম্পাদক মাজেদ আলী, বাগাতিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান ও সাধারণ সম্পাদক রহমত আলী, দয়ারামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহ্ আলম ও সাধারণ সম্পাদক আব্দুর সাত্তার, উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক আজিজুল হাকিম।
এছাড়ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় দো’য়া শেষে তবারক বিতরণ করা হয়।

সেপ্টেম্বর ০১
০৫:২৭ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]