Daily Sunshine

মার্কেটিং ও অ্যাডভার্টাইজিং জগতে দৃষ্টান্ত রাখলো এশিয়াটিক মাইন্ডশেয়ার

Share

সানশাইন ডেস্ক : মার্কেটিং ও অ্যাডভার্টাইজিংয়ের জগতে আরো একবার চমৎকার এক দৃষ্টান্ত রাখলো এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড। মার্কেটিং খাতে উৎকর্ষের সাথে সৃষ্টিশীল কর্মযজ্ঞের সম্মান ও স্বীকৃতির আসর কমওয়ার্ড-এর ১০ম আয়োজনে সবাইকে ছাড়িয়ে একক এজেন্সি হিসেবে ৪৩টি পুরস্কার জিতে ইন্ডাস্ট্রিতে নতুন রেকর্ড গড়েছে তারা।
মাইন্ডশেয়ার-এর একক অর্জন হিসেবে এসেছে ৩৩টি পুরস্কার, পাশাপাশি অন্য ১০টি পুরস্কারের পিছনে ছিল সহযোগী অন্য কিছু প্রতিষ্ঠানের যৌথ অবদান। মোট ৪৩টি পুরস্কারের মধ্যে আছে ২৪টি ব্রোঞ্জ, ১৪টি সিলভার, ৪টি গোল্ড এবং ১টি গ্রাঁ প্রি। একটি প্রতিষ্ঠানের এভাবে এতগুলো পুরস্কার জিতে নেওয়া ইন্ডাস্ট্রিতে অত্যন্ত প্রশংসনীয় এবং সম্মানিত।
দেশের শীর্ষস্থানীয় মিডিয়া এজেন্সি এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড সাম্প্রতিক বছরগুলোতে ক্রিয়েটিভ সেক্টরেও কৃতিত্ব দেখিয়ে চলেছে। দুই ক্ষেত্রের মিলিত প্রয়াসে এবার স্থাপিত হলো নতুন এই মাইলফলক, যা একইসাথে প্রশংসনীয় এবং দারুণ অনুপ্রেরণাদায়ক। মাইন্ডশেয়ার তাদের কঠোর পরিশ্রম, মেধা ও সৃজনশীলতার জন্য স্বীকৃতি পেয়ে গর্বিত এবং মূল্যবান ক্লায়েন্টদের প্রতিও তাদের আস্থা ও সহযোগিতার জন্য কৃতজ্ঞ।
একটি বর্ণাঢ্য ভার্চুয়াল পুরস্কার ঘোষণা অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত ২ দিনব্যাপী কম্যুনিকেশন সামিট। ২০১১ সাল থেকে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম মার্কেটিং জগতে দেশের সেরা কাজগুলোকে সম্মান জানাতে এই কমওয়ার্ড আয়োজন করে পুরস্কার দিয়ে আসছে। ১০ম কমওয়ার্ড-এ ২০১৯ সালের মে থেকে ২০২১ সালের মে মাস পর্যন্ত হওয়া কম্যুনিকেশন ও ব্র্যান্ডিংয়ের কাজগুলোর ওপর পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার ঘোষণার আগে কম্যুনিকেশন সামিট-এ ক্রিয়েটিভ এবং মার্কেটিং জগতের সাম্প্রতিক নানান বিষয়ে আলোচনা করেন স্থানীয় ও আন্তর্জাতিক মার্কেটিং বিশেষজ্ঞরা।

আগস্ট ৩১
০৬:১৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]