Daily Sunshine

প্রত্যাশার চেয়ে অনেক বেশী ভালোবাসা পেয়েছি: বিদায়ী ইউএনও

Share

নিয়ামতপুর প্রতিনিধি: প্রত্যাশার চেয়ে অনেক বেশী ভালোবাসা, শ্রদ্ধা ও সহযোগিতা পেয়েছি। আমি যেখানেই থাকি নিয়ামতপুরবাসীকে সারা জীবন মনে রাখবো। নিয়ামতপুরবাসীর ভালোবাসায় আমি অভিভূত।
খাদ্যমন্ত্রী অভিভাবকের মতো করোনা কালে যেভাবে আমাকে পরামর্শ প্রদান করেছেন, আমাকে সহযোগিতা করেছেন তার তুলনা হয় না। উনার কারণে আমি সঠিকভাবে কাজ করতে পেরেছি বলেই আজ উপজেলায় করোনা রোগী নেই বললেই চলে। আপনারা সুষ্ঠু সংবাদ পরিবেশন করে যেভাবে আমার সাথে থেকেছেন, আমাকে সহযোগিতা করেছন। সে ভাবেই নতুন ইউএনও’র পাশে থেকে তাকেও সহযোগিতা করবেন এটাই আমার প্রত্যাশা।
রবিবার বেলা সোয়া ৫টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা প্রেস ক্লাব আয়োজিত উপজেলা নির্বাহী অফিসারের পদোন্নতি ও বদলি জনিত বিদায় উপলক্ষে নওগাঁর নিয়ামতপুর উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা তার বক্তব্যে কথাগুলো বলেন।
নিয়ামতপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা উপলক্ষে আলোচনা সভা আরো বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার, উপজেলা প্রেস ক্লাবের উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার।
উপজেলা প্রেস ক্লাবের উপদেষ্টা আব্দুস সাত্তার বলেন, করোনা কালে তিনি যে ভাবে কাজ করেছেন তা অবশ্যই অতুলনীয়। কর্মের মাঝেই মানুষ বেঁচে থাকে, তাঁর কর্মের কথা নিয়ামতপুরবাসী অবশ্যই মনে রাখবে। তিনি যেখানেই যান ভালো থাকুন, এটাই আমাদের প্রত্যাশা।
উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন বলেন, নিয়ামতপুরে উপজেলা নির্বাহী অফিসার আমাদের তথা উপজেলাবাসীর জন্য যে ভূমিকা রেখেছেন তা আমরা কখনো ভুলবো না। করোনা মোকাবিলা থেকে শুরু করে সামগ্রীক উন্নয়নের জন্য তিনি দিন রাত পরিশ্রম করেছেন। তার এমন কর্মকান্ডের জন্য নিয়ামতপুরবাসী তাকে আজীবন মনে রাখবেন। পাশাপাশি নিয়ামতপুর উপজেলা প্রেসক্লাবের উন্নয়নে তাঁর অবদানকে কৃতজ্ঞচিত্তে স্মরণ রাখবে সাংবাদিকরা।
এ সময় উপস্থিত ছিলেন নিয়ামতপুর সদর ইউপি চেয়ারম্যান বজলুর রহমান নঈম, উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা শাজামাল হোসেন, সহ-সভাপতি জাবেদ আলী, সাধারণ সম্পাদক জনি আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাহান সা, অর্থ সম্পাদক জামাল হোসেন, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শিমুল, সদস্য সিরাজুল ইসলাম, নূরুন নবী, রতন কুমার, ইমরান ইসলাম, শাকিল ইসলাম, আল-মাহমুদ।
আলোচনা শেষে নিয়ামতপুর উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরার হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়।

আগস্ট ৩১
০৬:০৮ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]