Daily Sunshine

আক্কেলপুরে ট্রাক চাপায় অটোরিক্সা চালক নিহত

Share

আক্কেলপুর প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে ট্রাক ও ব্যাটারি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ওয়াসিম (৪০) নামের এক অটোরিক্সা চালক নিহত হয়েছে। এসময় অটোরিক্সার এক জন যাত্রী গুরুতর আহত হয়েছে। দূর্ঘটনাটি জেলাধীন পৌর এলাকার শান্তা গ্রামে ঘটেছে। এ ঘটনায় ঘাতক ট্রাক এবং চালক হান্নান (৩২) থানা হেফাজতে রয়েছে।
প্রত্যক্ষদর্শী, হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার দুপুর ২টার দিকে পৌর এলাকার আক্কেলপুর-শান্তাহার সড়কের শান্তা প্রাথমিক বিদ্যালয়ের দক্ষিণে আক্কেলপুর থেকে উপজেলার রায়কালী গামী মুরগীর ফিড বোঝায় একটি ট্রাকের সাথে অপর দিক থেকে আসা ব্যাটারি চালিত অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে ট্রাকটি অটোরিক্সাকে চাপা দেয়। এতে অটোরিক্সা চালক ও একজন যাত্রী গুরুত্বর আহত হন।
স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসাধীন অবস্থ্ায় অটোরিক্সা চালক ওয়াসিম (৪০) মারা যায়। আহত যাত্রী সেতু সাখিদারকে (২৮) উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এঘটনায় ট্রাক চালক হান্নান (৩২) সহ ফিড বোঝায় ঘাতক ট্রাকটি (বগুড়া-ড ১১-০৯৩৩) ও অটোরিক্সা থানা হেফাজতে রাখা হয়েছে।
নিহত অটোরিক্সা চালক ওয়াসিম (৪০) নওগাঁ সদর উপজেলার হাপানিয়া নারচি গ্রামের হালিম উদ্দীনের ছেলে। আহত যাত্রী সেতু সাখিদার (২৮) আক্কেলপুর পৌর এলাকার শান্তা গ্রামের মালেক সাখিদারের ছেলে।
দুর্ঘটনার বিষয়টি আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান নিশ্চিত করেছেন।

আগস্ট ৩১
০৬:১০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]