Daily Sunshine

নিউজিল্যান্ড সিরিজেও চার আম্পায়ারই বাংলাদেশের

Share

স্পোর্টস ডেস্ক: নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ দল। দুই দলের মধ্যকার সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে আগামী ১ সেপ্টেম্বর। বাকিগুলো ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সবগুলো ম্যাচ শুরু হবে বিকেল ৪টায়। এই সিরিজের জন্য সোমবার ম্যাচ অফিশিয়ালের তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।
করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ক্রিকেটীয় নিয়মে বেশকিছু পরিবর্তন এনেছে আইসিসি। যেখানে বলা আছে, ঘরের মাঠে সিরিজগুলোতে দেশি আম্পায়ারের অধীনেই খেলতে পারবে স্বাগতিক দলগুলো। আইসিসির এমন নিয়মের কারণে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজে ফিল্ড আম্পায়ার, টিভি আম্পায়ার ও চতুর্থ আম্পায়ারের দায়িত্ব থাকবেন বাংলাদেশের চারজন আম্পায়ার। ম্যাচ রেফারির ভূমিকায় আগের মতোই বাংলাদেশের নিয়ামুর রশিদ রাহুল।
আগামী ১ সেপ্টেম্বর প্রথম টি-টোয়েন্টিতে ফিল্ড আম্পায়ার হিসেবে থাকবেন শরফুদ্দৌলা ইবনে সৈকত ও গাজী সোহেল। এই ম্যাচে টিভি আম্পায়ারের দায়িত্ব পালন করবেন মাসুদুর রহমান মুকুল ও চতুর্থ বা রিজার্ভ আম্পায়ার তানভীর আহমেদ। ৩ সেপ্টেম্বর দ্বিতীয় টি-টোয়েন্টিতে মাঠের দায়িত্ব পড়েছে মাসুদুর রহমান মুকুল ও তানভীর আহমেদের। এ ম্যাচের টিভি আম্পায়ার শরফুদ্দৌলা ইবনে সৈকত ও চতুর্থ আম্পায়ার গাজী সোহেল।
সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি ৫ সেপ্টেম্বর। এ ম্যাচে টেলিভিশন রিপ্লে দেখবেন তানভীর আহমেদ। মাঠের দায়িত্ব পালন করবেন শরফুদ্দৌলা ইবনে সৈকত ও মাসুদুর রহমান মুকুল। চতুর্থ আম্পায়ার গাজী সোহেল। চতুর্থ ম্যাচের দুই ফিল্ড আম্পায়ার তানভীর আহমেদ ও গাজী সোহেল। টিভি আম্পায়ার মাসুদুর রহমান মুকুল, চতুর্থ আম্পায়ার শরফুদ্দৌলা ইবনে সৈকত। ১০ সেপ্টেম্বর সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচে মাঠের দায়িত্ব পড়েছে শরফুদ্দৌলা ইবনে সৈকত ও তানভীর আহমেদের। টিভি আম্পায়ার গাজী সোহেল, চতুর্থ আম্পায়ার মাসুদুর রহমান

আগস্ট ৩১
০৬:০৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]