Daily Sunshine

করোনার পরিস্থিতিতেও সরকার উন্নয়নের ধারা অব্যাহত রেখেছে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

Share

স্টাফ রিপোর্টার, চারঘাট : পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, মহামারী করোনার পরিস্থিতিতেও বর্তমান সরকার উন্নয়নের ধারা অব্যাহত রেখেছে। তারই ধারাবাহিকতায় চারঘাট-বাঘায় এ ধারাও অব্যাহত রয়েছে। রাস্তাঘাটসহ বিভিন্ন প্রতিষ্ঠানে যে উন্নয়ন চলমান রয়েছে তা সঠিক ভাবে বুঝে নেয়ার দায়িত্ব আপনাদের। কোথাও যাতে কোন ধরণের অনিয়ম না হয় সেদিকে সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে। এর ব্যাতিক্রম ঘটলে তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনকে নির্দেশ দিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি।
রবিবার বিকেলে রাজশাহীর চারঘাট উপজেলার বিভিন্ন এলাকার উন্নয়ন কাজ উদ্বোধন কালে সরকারের উন্নয়ন কাজ নিয়ে বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন।
বর্তমান করোনা পরিস্থিতিতে সবাইকে সচেতন থাকার পরামর্শ দিয়ে প্রতিমন্ত্রী বলেন, করোনাকালীন আমরা অনেককে হারিয়েছি, অনেক চেনা মুখ আমাদের ছেড়ে চলে গেছেন। এমনও হয়েছে অনেকে জানেই না যে সে কোভিড হয়ে মারা গেছেন। এ জন্য অনেক সময় আমাদের বিপদে পড়তে হয়েছে। সাধারণ সর্দি-কাশি মনে করে এখনো অনেকে কোভিডকে গুরুত্ব দিচ্ছেন না। স্বাস্থ্যবিধি সঠিকভাবে মেনে চলার ক্ষেত্রে আমরা এখনো অনীহা প্রকাশ করছি। অনেকেই মাস্ক পরছি না। এটা করলে চলবে না। এ সময় তিনি সবাইকে অত্যন্ত গুরুত্বসহকারে মাস্ক পরার আহ্বান জানান।
তিনি আরও বলেন, এখনও সরকার বিরোধীরা তৎপর রয়েছে। তাই সরকার বিরোধীদের ব্যাপারে সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে। সরকারের উন্নয়নে যারা বাধাগ্রস্থ করার চেষ্টা করবে তাদের চিহ্নিত করে ব্যবস্থা নিতে হবে। যাতে করে সরকারের উন্নয়নে কেউ কোন ধরণের জটিলতা সৃষ্টি করতে না পারে। ঠিকাদারী প্রতিষ্ঠান উন্নয়ন মুলক কাজ করতে গিয়ে কোন ধরণের অনিয়ম করলে তা বরদাস্ত করা হবে না বলে হুশিয়ারী করেন প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সমিরা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, পৌরসভার মেয়র একরামুল হক, সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মধু, পৌর আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদ হোসেন, ছাত্রলীগের সভাপতি আল মামুন তুষার, সম্পাদক রায়হানুল হক রানা প্রমুখ।

আগস্ট ৩০
০৬:৩১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]