Daily Sunshine

বড়াইগ্রামে তিন ডেঙ্গু রোগী সনাক্ত

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে তিন জনের ডেঙ্গু রোগী সনাক্ত হয়েছে। দুইজন উপজেলা হাসপাতাল ও একজন বাড়িতে চিকিৎসাধীন রয়েছে। এ নিয়ে এলাকা বাসীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।
উপজেলা স্বাস্থ্যা কমপ্লেক্স সুত্রে জানা যায়, উপজেলার আটাই গ্রামের নাসির উদ্দিন (২৫), গোপালপুর গ্রামের মৃত আব্বাস মোল্লা পুত্র রফিকুল ইসলাম (৫০), বনপাড়া পৌরসভার হারোয়া গ্রামের মোস্তাফিজুর রহমানের স্ত্রী লৎফুন্নেছা (৬০) ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন। নাসির উদ্দিন ও রফিকুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি রেখে এবং লৎফুন্নেছাকে বাড়িতে চিকিৎসা দেওয়া হচ্ছে।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আশাদুজ্জামান বলেন, ডেঙ্গু রোগ মশা বাহিত। এটি জনসচেতনা প্রয়োজন। তিনি আরো বলেন, এই মুহুর্তে আমরা ভয়াবহ মনে করছি না। তবে আমরা সতর্ক আছি। বনপাড়া পৌর মেয়র জাকির হোসেন বলেন, ডেঙ্গু প্রতিরোধে গণ সচেতনা সৃষ্টির লক্ষ্যে উঠান বৈঠক, মাইকিং ও মশক নিধন কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, ডেঙ্গু রোগ প্রতিরোধ গৃহিত কর্মসুচী চলমান রয়েছে। পাশাপাশি ডেঙ্গু রোগে আক্তান্ত ব্যাক্তিরা যাতে সঠিক চিকিৎষা প্রায় সেদিকে নজরদারী রাখা হয়েছে।

আগস্ট ৩০
০৬:১৩ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]