Daily Sunshine

হঠাৎ সিদ্ধান্ত বদল, মিরপুরে আসেনি নিউজিল্যান্ড দল

Share

স্পোর্টস ডেস্ক: রোববার তৃতীয় দিনের অনুশীলনের সূচি ছিল নিউজিল্যান্ড জাতীয় ক্রিকেট দলের। সকাল ১০টা শুরু হওয়ার কথা থাকলেও এদিন অনুশীলন আসেনি তারা। পরে এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, এদিনের সূচি বাতিল করেছে সফরকারীরা। হঠাৎ সিদ্ধান্ত বদল করে তারা।
এমনিতে অনুশীলন বাতিল করলে সেটি আগেই জানিয়ে দেওয়া হয়। তবে অনুশীলের সময়ে মাঠে দেখা যায়নি কিউই দলকে। স্বাভাবিকভাবেই প্রশ্ন ওঠে কোনও বিপত্তি তৈরি হলো কি? পরে নিউজিল্যান্ড দলের পক্ষ থেকে জানানো হয়, এদিনের অনুশীলন সূচি বাতিল করা হয়েছে। ফলে মাঠে আসবে না তারা।
সাধারণ করোনাভাইরাস সংক্রান্ত জটিলতা দেখা দিলে হঠাত ম্যাচ বা অনুশীলন বাতিলের ঘোষণা আসে। মিরপুরে নিউজিল্যান্ড দলের অনুশীলন কাভার করতে আসা একাধিক সংবাদমাধ্যম কর্মী সফরকারী দলের মিডিয়া ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করলে পরে তাদের পক্ষ থেকে কারণ জানানো হয়। বলা হয়, কোন শঙ্কা নয়, টানা দুদিন অনুশীলনের পর আজ রোববার বিশ্রাম করবে দল।
বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে গত ২৪ আগস্ট বাংলাদেশে এসেছে টম ল্যাথামরা। তিনদিনের কোয়ারেন্টাইন শেষে অনুশীলনে নামে গত ২৭ আগস্ট। প্রায় ৮ বছর পর বাংলাদেশে এসেছে কিউরা। তবে জৈব সুরক্ষাজনিত কারণে এবারের সফরে কোনও অনুশীলন ম্যাচ খেলবে না ব্ল্যাকক্যাপসরা। আগামী ১ সেপ্টেম্বর প্রথম ম্যাচ। সিরিজের বাকি ৪টি খেলা হবে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। প্রতিটি ম্যাচ হবে বিকাল ৪টায়, মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

আগস্ট ৩০
০৬:১১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]