Daily Sunshine

করোনা ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের প্রনোদনার ঋণ প্রদানের দাবী

Share

স্টাফ রিপোর্টার: করোনায় ক্ষতিগ্রস্থ রেঁস্তোরা ব্যবসায়ীদের প্রনোদনার ঋণ সহায়তা প্রদানের জন্য সরকারের কাছে দাবী জানানো হয়। শনিবার নগরীর মাষ্টারশেফ চাইনিজ রেষ্টুরেন্টে বাংলাদেশ রেঁস্তোরা মালিক সমিতি রাজশাহী জেলা শাখার এক মাসিক সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন রাজশাহী রেঁস্তোরা মালিক সমিতির সভাপতি রিয়াজ আহমেদ খান, সভায় সমিতির সাধারন সম্পাদক মাসুদুর রহমান রিংকুর সঞ্চালনায় অন্যানো নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন সমিতির সহসভাপতি আব্দুল গাফ্ফার, যুগ্ম সম্পাদক এসএম শিহাব উদ্দীন, সিনিয়র সদস্য ফিরোজ খান, সাংগঠনিক সম্পাদক রাশেদ ইসলাম, অর্থ সম্পাদক শেখ আশিকুর রহমান, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক কামরুল হাসান সোহান, মহিলা সম্পাদক নাবিলা নওরিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তাসনিম হাবিব শাওন, সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ জমিল দ্বীপন, সহ দপ্তর সম্পাদক আব্দুস সালাম, সমিতির নির্বাহী সদস্য আফজাল হোসেন রনি রাজ, রাজীব প্রমুখ।
সভায় বক্তারা করোনা ভাইরাসের কারণে রেস্তোরাঁ ব্যবসায়ীরা চরমভাবে ক্ষতিগ্রস্থ হয়। রেস্তোরাঁ ব্যবসায়ীদের স্বল্পসুদে সহজ শর্তে প্রনোদনার ঋণ প্রদানের জন্য সরকারের কাছে জোড় দাবী জানানো হয়। সভায় রেস্তোরাঁ ব্যবসায় বিভিন্ন সদস্য সম্মিলিতভাবে মোকাবেলা করার জন্য সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি করে বৃহত্তর ঐক্য গড়ে তোলার জন্য রেস্তোরাঁ ব্যবসায়ীদের প্রতি আহবান জানানো হয়্। উক্ত সভায় সরকারের নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে স্বাস্থ্য সম্মত খাবার পরিবেশনের জন্য নগরীতে সকল রেস্তোরাঁ ব্যবসায়ীদের আহবান জানানো হয়।

আগস্ট ২৯
০৫:৪৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]