Daily Sunshine

গণডাকাতির কবলে পড়া সেই পরিবারের পাশে সাংসদ শিমুল

Share

স্টাফ রির্পোটার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট-শিবগঞ্জ সড়কের ফলিমারি বিল এলাকায় ডাকাতির কবলে পড়ে সর্বস্বান্ত হওয়া বাবুর পাশে দাঁড়িয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।
ঢাকার কল্যাণপুরে বাংলাদেশ স্পাইন এবং অর্থোপেডিক হাসপাতালে চিকিৎসাধীন বাবুকে শুক্রবার তিনি দেখতে যান এবং তার চিকিৎসার খোঁজখবর নেন। এ সময় তিনি অপারেশনের জন্য অর্থের ব্যবস্থা করেন।
এ সংক্রান্ত একটি সংবাদ শুক্রবার প্রকাশের পর তা দেখে সাংসদ স্বপ্রণোদিত হয়ে এ উদ্যোগ নেন।
ভোলাহাট উপজেলার গোহালবাড়ী ইউনিয়নের খালে আলেমপুর গ্রামের হুমায়ন ও রশিয়া বেগমের ছেলে বাবু (৩০) পেশায় একজন ট্রাকচালক। একটি রোড অ্যাকসিডেন্টে আট মাস আগে তার পা ভেঙে যায়।
স্থানীয়ভাবে চিকিৎসা করেও পা ঠিক না হওয়ায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে মঙ্গলবার বাবুর পায়ের অস্ত্রোপচার করার কথা ছিল। এজন্য গরু ছাগল বিক্রি করে গত ২৫ আগস্ট নৈশকোচযোগে ঢাকা যাবার সময় রশিয়া বেগমসহ অন্যরা ভোলাহাট-শিবগঞ্জ সড়কের ফলিমারি বিল এলাকায় গণডাকাতির কবলে পড়ে সব হারিয়ে নিঃস্ব হয়ে পড়েন।
নিজেও আহত হয়ে ভোলাহাট স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন। এ নিয়ে একটি সংবাদ প্রকাশের পর বিষয়টি জানতে পেরে সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল শুক্রবার দুপুরে ওই হাসপাতলে ছুটে যান এবং তার চিকিৎসার জন্য তাৎক্ষণিক ৩০ হাজার টাকা দেন।
এ ব্যাপারে ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল জানান, নিঃস্ব বাবুর পরিবারের পাশে ছিলেন এবং থাকবেন তিনি। তার চিকিৎসার জন্য ২ দফায় ৫০ হাজার টাকা দেয়া হয়েছে। অপারেশনের প্রস্তুতি চলছে। প্রয়োজনে তিনি বাবুর অপারেশনের জন্য আবারো সাহায্যের হাত বাড়িয়ে দেবেন। শনিবার সকালে ২০ হাজার টাকা নিয়ে বাবুকে হাসপাতালে দেখতে গিয়ে তার খোঁজ খবর নেন ঐ সাংসদ।

আগস্ট ২৯
০৫:৪০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]