Daily Sunshine

জাতীয শোক দিবস উপলক্ষে মহানগর যুবলীগের কর্মসূচি

Share

স্টাফ রিপোর্টার : স্বাধীন বাংলার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বাঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব সহ ১৫ আগস্টের সকল শহীদদের স্মরণে রাজশাহী মহানগর যুবলীগ দুই দিন ব্যাপি কর্মসূচি গ্রহণ করেছে।
সংগঠনটির পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে কর্মসূচি তুলে ধরে জানানো হয়, ১৫ আগস্ট সূর্যোদয়ের সাথে সাথে মহানগর যুবলীগের আওতাধীন সকল ওয়ার্ডের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা এবং দলীয় পতাকা অর্ধনমিত এবং শোক পতাকা উত্তোলন। সকাল ৭ টা থেকেই মহানগর যুবলীগের আওতাধীন সকল ওয়ার্ডের দলীয় কার্যালয়ে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ মাইকযোগে প্রচার। বেলা ১০ টায় বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগর শাখার দলীয় কার্যালয়ে স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্প অর্পণ। বেলা সাড়ে ১০ টায় বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগর শাখার নির্দেশ মোতাবেক নগর দলীয় কার্যালয়ে আলোচনা সভা এবং দোয়া মাহফিলে অংশগ্রহণ। এছাড়া দিনব্যাপী মহানগর যুবলীগের আওতাধীন বিভিন্ন ওয়ার্ডে দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হবে। পরের দিন ১৬ আগস্ট দুপুর ১ টায় রাজশাহী রেলস্টেশন চত্বরে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, রাজশাহী মহানগর শাখার উদ্যোগে দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হবে।
উপরোক্ত কর্মসূচি সফল করতে রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী এবং সাধারন সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন বাচ্চুর মহানগর যুবলীগের সকল সদস্য এবং ওয়ার্ড যুবলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ সকল স্তরের নেতাকর্মীদের উপস্থিত থেকে কর্মসূচি সফল করার জন্য আহ্বান জানিয়েছেন।

আগস্ট ১৪
০৫:৪৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]