Daily Sunshine

১৬ বছর পর পাকিস্তান সফরে যাচ্ছে ইংল্যান্ড

Share

স্পোর্টস ডেস্ক: দীর্ঘ ১৬ বছর পর পাকিস্তান সফর করবে ইংল্যান্ড পুরুষ ক্রিকেট দল। আর প্রথমবারের মতো যাচ্ছে ইংলিশ নারী ক্রিকেট দল।
টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে চলতি বছরের অক্টোবর মাসে রাওয়ালপিন্ডিতে পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টি-২০ সিরিজ খেলবে ইংল্যান্ড ও পাকিস্তানের পুরুষ দল। একই মাঠে দুই ম্যাচের টি-২০ সিরিজ এবং তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে পাকিস্তান ও ইংল্যান্ডের নারী দল।
বিষয়টি নিশ্চিত করে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। প্রথমে ৯ অক্টোবর পাকিস্তানের মাটিতে পা রাখবে ইংলিশরা। ১৩ অক্টোবর প্রথম টি-২০ এবং ১৪ অক্টোবর দ্বিতীয় টি-২০ ম্যাচে মুখোমুখি হবে পাকিস্তান-ইংল্যান্ড পুরুষ দল। একই দিনে মাঠে নামবে দুই দেশের নারী দলও। টি-২০ সিরিজ শেষে ১৫ অক্টোবর পাকিস্তান ছাড়বে ইংল্যান্ড পুরুষ দল।
আগামী ১৭, ১৯ ও ২১ অক্টোবর অনুষ্ঠিত হবে পাকিস্তান নারী দল এবং ইংল্যান্ড নারী দলের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এ ব্যাপারে পিসিবির সিইও ওয়াসিম খান বলেন, ‘২০০৫ সালের পর আমরা ইংল্যান্ডের পুরুষ দলকে এবং প্রথমবারের মতো পাকিস্তান সফর করতে যাওয়া ইংল্যান্ডের প্রমীলা দলকে স্বাগত জানাতে পারে আনন্দিত। ’
একনজরে ইংলিশদের পাকিস্তান সফরসূচী – ১৩ অক্টোবর: প্রথম টি-২০, পাকিস্তান নারী দল বনাম ইংল্যান্ড নারী দল এবং পাকিস্তান পুরুষ দল বনাম ইংল্যান্ড পুরুষ দল। ১৪ অক্টোবর: দ্বিতীয় টি-২০, পাকিস্তান নারী দল বনাম ইংল্যান্ড নারী দল এবং পাকিস্তান পুরুষ দল বনাম ইংল্যান্ড পুরুষ দল।
১৭ অক্টোবর: প্রথম ওয়ানডে, পাকিস্তান নারী দল বনাম ইংল্যান্ড নারী দল। ১৯ অক্টোবর: দ্বিতীয় ওয়ানডে, পাকিস্তান নারী দল বনাম ইংল্যান্ড নারী দল। ২১ অক্টোবর: তৃতীয় ওয়ানডে, পাকিস্তান নারী দল বনাম ইংল্যান্ড নারী দল।

আগস্ট ১৪
০৫:২৬ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]