Daily Sunshine

ভালবাসায় অশ্রুসিক্ত বিদায় দুর্গাপুরের ইউএনও’র

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মহসীন মৃধার পদোন্নতি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দপুর ২টা পর্যন্ত উপজেলা পরিষদের মিনি হলরুমে উপজেলা পরিষদের আয়োজনে ইউএনও মহসীন মৃধাকে এ সংবর্ধনা দেয়া হয়। উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, বিভিন্ন সংগঠন ও নানা শ্রেণী পেশার মানুষ ইউএনওকে সংবর্ধনা দেন।
এ সময় দীর্ঘ দুই বছর কর্মস্থলে কাটানোর স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন ইউএনও মহসীন মৃধা। দুর্গাপুরে ইউএনও হিসেবে কর্মরত থাকাকালীন সময়ের স্মৃতিচারণ করে বক্তব্য রাখতে গিয়ে একপর্যায়ে মৃদ কেঁদে ফেলেন ইউএনও মহসীন মৃধা। শুধু ইউএনও মহসীন মৃধা নয়, অন্যান্য দপ্তরের কর্মকর্তারাও একজন ইউএনও মহসীন মৃধার মুগ্ধতায় পরিপূর্ণ হয়ে স্মৃতিচারণ করে বক্তব্য রাখতে গিয়ে কেঁদে ফেলেন। কিছু সময়ের জন্য অনাড়ম্বরপূর্ণ সংবর্ধনা অনুষ্ঠানটি নিরব হয়ে যায়। এ সময় ইউএনও মহসীন মৃধা পুণরায় অনুষ্ঠানের নিরবতা ভাঙ্গেন এবং অতিরিক্ত জেলা প্রশাসক পদে পদোন্নতি পাওয়ার সুসংবাদটি সবাইকে জানান।
অনুষ্ঠানের শুরুতেই বিদায়ী ইউএনও মহসীন মৃধাকে উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, দুর্গাপুর প্রেসক্লাব ও দুর্গাপুর সাংবাদিক সমাজের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য শামসুল ইসলাম।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) শুভ দেবনাথ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, আব্দুল মোতালেব মোল্লা, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসমত আলী, ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, আফসার আলী, আজাহার আলী খাঁ, রিয়াজুল ইসলাম ও শমসের আলী, উপজেলা প্রকৌশলী খলিলুর রহমান ও মহিলা বিষয়ক কর্মকর্তা বন্দনা সাহা।
এ সময় ছিলেন দুর্গাপুর প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি, সাধারণ সম্পাদক গোলাম রসুল, সহ সভাপতি আমিনুল ইসলাম, দুর্গাপুর সাংবাদিক সমাজের সভাপতি মোবারক হোসেন শিশির, সহ-সভাপতি শাহজামাল, যুগ্ম-সম্পাদক জুবায়ের তুহিন, ক্রীড়া সম্পাদক রুবেল হক, সদস্য শাহাবুদ্দিন মোল্লা, ফরিদ আহমেদ আবির, মশিউর রহমান, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শাহাদাত হোসেন, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাহার আলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাজেদুর রহমান মিঠু, পৌরসভা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন কল্লোলসহ দুর্গাপুর উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধানগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সম্প্রতি ইউএনও মহসীন মৃধাকে চাঁপাইনবাবগঞ্জ জেলায় অতিরিক্ত জেলা প্রশাসক পদে পদোন্নতি দিয়ে পদায়ন করে প্রজ্ঞাপন জারি করেছেন জনপ্রশাসন মন্ত্রণালয়।

আগস্ট ১৩
০৪:৪৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ