Daily Sunshine

দুর্গাপুরে সাংবাদিকদের সাথে উপজেলা নির্বাহী অফিসারের মতবিনিময়

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুরে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মহসীন মৃধা। এ সময় দুর্গাপুর প্রেসক্লাব ও দুর্গাপুর সাংবাদিক সমাজের সকল সদস্য উপস্থিত ছিলেন।
মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা পরিষদের মিনি হলরুমে দুর্গাপুর প্রেসক্লাব এবং দুর্গাপুর সাংবাদিক সমাজের প্রধান উপদেষ্টা ও ইউএনও মহসীন মৃধা দুটি সংগঠনের সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি ও সাংগঠনিক উন্নয়ন বিষয়ে আলোচনা ও মতবিনিময় করেন। এ সময় ইউএনও মহসীন মৃধা স্থানীয় সাংবাদিকদের দুটি প্রাণের সংগঠনের উন্নয়নে নানা পরামর্শ দেন। এছাড়াও যে কোনো সময় যে কোনো প্রয়োজনে সাংবাদিকদের পাশে থাকার প্রত্যয় ব্যাক্ত করেন তিনি।
দুর্গাপুর সাংবাদিক সমাজের সভাপতি মোবারক হোসেন শিশিরের সভাপতিত্বে ও দুর্গাপুর প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবির সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি ও উন্নমূখী পরিকল্পনা বিষয়ে সাংবাদিকদের এক সাথে থাকার পরামর্শ দেন ইউএনও মহসীন মৃধা।
একই সাথে চাঁপাইনবাবগঞ্জ জেলায় অতিরিক্ত জেলা প্রশাসক পদে পদোন্নতি পাওয়ার বিষয়টি নিশ্চিত করলে স্থানীয় সাংবাদিকদের পক্ষ থেকে ইউএনও মহসীন মৃধাকে ফুলেল শুভেচছা জানানো হয়।
এছাড়া মতবিনিময় সভায় বক্তব্য রাখেন দুর্গাপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এসএম আমিনুল ইসলাম, সাধারন সম্পাদক গোলাম রসুল, দুর্গাপুর সাংবাদিক সমাজের সহ সভাপতি এসএম শাহজামাল প্রাং, দুর্গাপুর সাংবাদিক সমাজের যুগ্ম-সম্পাদক জুবায়ের তুহিন, দুর্গাপুর সাংবাদিক সমাজের কোষাধক্ষ্য আব্দুল খালেক, দুর্গাপুর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মাসুদ রানা তুষার, ক্রীড়া সম্পাদক রুবেল হক, দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজের সদস্য শাহাবুদ্দিন মোল্লা, ফরিদ আহমেদ আবির ও মশিউর রহমান।

আগস্ট ১২
০৪:৫০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]