Daily Sunshine

বাঘায় হেরোইন ও ইয়াবা উদ্ধার আটক ২

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় পৃথক-পৃথক অভিযান চালিয়ে একজন হোরোইন সেবনকারী এবং একজন ইয়াবা বিক্রেতাকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত এবং বুধবার সকাল ১১ টায় তাদেরকে আটক করা হয়।
থানা সূত্রে জানা গেছে, বুধবার সকাল ১১ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বাঘা বাজারে অবস্থিত তরিকুলের খাবার হোটেলের সামনে থেকে ১৬০ পিচ ইয়াবাসহ জনি (২২) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। জনির পিতার নাম রফিকুল ইসলাম। তার বাড়ী উপজেলার মশিদপুর গ্রামে বলে জানা গেছে।
স্থানীয় লোকজন জানান, জনি ইতোপূর্বে ভাল ছিল। বর্তমানে সে নিজে মাদক সেবন সহ বিভিন্ন জনের নিকট বিক্রী করে চলেছে। কিছুদিন পূর্বে সে পুলিশ দেখে দৌড়দিয়ে পালিয়ে রক্ষা পেয়েছিল। কিন্ত এবার ইয়াবা সহ সে হাতে-নাতে ধরা খেয়েছে। এ ঘটনায় স্তানীয় লোকজন বাঘা থানা পুলিশকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।
এর আগে মঙ্গলবার রাতে পুলিশ উপজেলার দিঘা এলাকা থেকে মাদক সেবনকারী মৃত মাদার বিশ্বাসের ছেলে রুবেল হোসেনকে (৩২) ঐ এলাকার ঠাকুর পাড়া এলাকা থেকে এক গ্রাম হোরোইন সহ আটক করেন।
বাঘা থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, ধৃত দুই আসামীকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আগস্ট ১২
০৪:৪৮ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]