Daily Sunshine

দুস্থ ও আর্থিকভাবে অসচ্ছল পরিবারের মাঝে নেসকোর খাদ্য সামগ্রী বিতরণ

Share

স্টাফ রিপোর্টার: ১৫ আগস্ট, ২০২১ জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে করোনাকালীন দুঃসময়ে নেসকো লিঃ এর আওতাধীন এলাকাসমূহের দুস্থ ও আর্থিকভাবে অসচ্ছল ৫ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণের মাধ্যমে সহায়তা প্রদানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।
উদ্যোগের অংশ হিসেবে ১১ আগস্ট নেসকো লিঃ এর রাজশাহীস্থ প্রধান কার্যালয় প্রাঙ্গনে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে প্রধান প্রকৌশলী (বিতরণ জোন-রাজশাহী) প্রকৌশলী আব্দুর রশিদের তত্ত্বাবধানে রাজশাহীস্থ প্রধান কার্যালয় প্রাঙ্গনে হতে ৮০টি পরিবারকে চাল, ডাল, তেল, আলু, লবণ পেয়াজসহ ইত্যাদি নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী দেয়া হয়।
প্রধান অতিথি হিসেবে ব্যবস্থাপনা পরিচালক জাকিউল ইসলাম এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। উক্ত আয়োজনে আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক (কারিগরি ও অপারেশন) প্রকৌশলী আব্দুল আজিজ, পূর্ত বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী খালেদা ইয়াসরিবা লিমা, উপমহাব্যবস্থাপক (হিসাব) দেলওয়ার হোসেন, চলমান ৩টি প্রকল্পের প্রকল্প পরিচালকবৃন্দ, উপমহাব্যবস্থাপক (মানবসম্পদ) সুবীর রঞ্জন পোদ্দার, আঞ্চলিক হিসাব দপ্তরের ব্যবস্থাপক (ভারপ্রাপ্ত) রনি আলম, শ্রমিক প্রতিনিধি আসাদুজ্জামান মন্টু, মিনহাজসহ নেসকো লিঃ এর কর্মকর্তা/কর্মচারীবৃন্দ।
দুস্থ ও আর্থিকভাবে অসচ্ছল ৫ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণের মাধ্যমে সহায়তা প্রদানের পাশাপাশি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার পরিবেশ রক্ষায় অবদান রাখতেও নেসকো লিঃ বদ্ধ পরিকর। উক্ত ভূমিকা পালনের অংশ হিসেবে এবং জাতীয় শোক দিবস উপলক্ষে নেসকো লিঃ এর প্রধান প্রকৌশলীর দপ্তর (রাজশাহী ও রংপুর), সকল পরিচালন ও সংরক্ষণ সার্কেল এবং বিক্রয় ও বিতরণ বিভাগ/ আবাসিক প্রকৌশলীর দপ্তরে ১০টি করে ফলজ ও ঔষধি বৃক্ষ রোপণ করার কার্যক্রম হাতে নেয়া হয়েছে। উক্ত কার্যক্রমের অংশ হিসেবে নেসকো লিঃ ব্যবস্থাপনা পরিচালক জাকিউল ইসলাম, নির্বাহী পরিচালক (কারিগরি ও অপারেশন) প্রকৌশলী আব্দুল আজিজ ও প্রধান প্রকৌশলী (বিতরণ জোন-রাজশাহী) প্রকৌশলী আব্দুর রশিদ প্রধান কার্যালয় প্রাঙ্গনে বৃক্ষরোপণ করেন। পরবর্তীতে উপস্থিত অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দও উক্ত কার্যক্রমে শামিল হন।

আগস্ট ১২
০৪:৪৬ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]