Daily Sunshine

মান্দায় পুলিশের ওপর হামলা চালিয়ে পালিয়েছে মাদক ব্যবসায়ী

Share

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় মাদক উদ্ধার অভিযানে গিয়ে হামলার শিকার হয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম। এসময় মাদক ব্যবসায়ীদের হামলায় আহত হয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের কনস্টেবল আনোয়ার হোসেন (৩০)। তাকে উদ্ধার করে মান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এদিকে ডিবি পুলিশকে মারপিট করে হ্যান্ডকাফসহ পালিয়ে গেছেন মাদক ব্যবসায়ী খলিলুর রহমান (৪৮)। বুধবার দুপুরে উপজেলার কুসুম্বা ইউনিয়নের বড়বেলালদহ (নাপিতপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে। মাদক ব্যবসায়ী খলিলুর রহমান ওই গ্রামের মৃত আব্দুল মন্ডলের ছেলে।
ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, মাদক ব্যবসায়ী খলিলুর রহমানের স্ত্রী পারুল বেগম (৪৫) ও প্রতিবেশি মৃত মসলেম উদ্দিন মোল্লার ছেলে লাদু মোল্লা (৫০)।
নওগাঁ জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক মহসীন আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী খলিলুর রহমানের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ২০ গ্রাম হেরোইনসহ খলিলকে আটক করে হ্যান্ডকাফ পরিয়ে দেন কনস্টেবল আনোয়ার হোসেন। এসময় খলিলুর রহমানের স্ত্রী পারুল বেগম লোহার একটি রড দিয়ে কনস্টেবল আনোয়ার হোসেনকে বেধড়ক পেটাতো থাকেন।
তিনি আরো বলেন, ঘটনায় হৈচৈ পড়ে গেলে খলিলুর রহমানের প্রতিবেশি লাদু মোল্লা একটি হাতুড়ি নিয়ে বাড়ির ভেতরে এসে কনস্টেবল আনোয়ার হোসেনকে মারপিট করে মাদক ব্যবসায়ীকে পালিয়ে দেন। পরে আহত কনস্টেবলকে উদ্ধার করে মান্দা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি এসএস পাইপ, একটি হাতুড়ি ও একটি লাঠি।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

আগস্ট ১২
০৪:৪৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]