Daily Sunshine

গোমস্তাপুরে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

Share

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার অভিমান্যপুর এলাকায় এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ভোর রাতে এ ঘটনা ঘটে। মৃত যুবকের নাম আজিবুল হক আজম (৩৫)। তিনি ওই গ্রামের বাদিন্দা এনামুল হকের ছেলে।
পুলিশ ও পরিবার জানায়, মঙ্গলবার ভোররাতের কোন এক সময় পরিবারের অগোচরে বাড়ির পাশের একটি আমবাগানে গাছে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে গোমস্তাপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাঁর মরদেহ উদ্ধার করেন। পরে কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছ আজিবুলের মরদেহ হস্তান্তর করা হয়।
মৃত আজিবুলের ভগ্নিপতি এজাজুল হক বলেন,গত ৩০ ডিসেম্বর পাবনার মানসিক হাসপাতাল থেকে সর্বশেষ চিকৎসা করে বাড়ি ফিরে আসে। ওষধ খেয়ে কিছুটা সুস্থবোধ হলেও মাঝে মধ্যে তিনি মানসিক ভাবে বিপর্যন্ত ছিলেন। একই জায়গায় তার বড় ভাই এ ভাবেই মারা যান। বিকেল তিনটায় তাঁর নামাজে জানায়া শেষে পারবারিক গোরস্থানে দাফন করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা গোমস্তাপুর থানার উপপরিদর্শক জালালউদ্দিন বলেন, দীর্ঘদিন থেকে মানসিক ভাবে অসুস্থতার কারণে আজিবুল আত্মহত্যা করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পরিবার ও স্থানীয়রা জানায়। এ ঘটনায় গোমস্তাপুর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

আগস্ট ১১
০৪:৩৭ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]